ওয়েবডেস্ক: চিনের প্রাচীন প্রবাদ বলে, এই পৃথিবীতে না কি হুবহু একই রকম দেখতে ৭ জন মানুষ থাকে! তা, এ বার যদি হুবহু ছেড়ে অনেকটাই একরকম দেখতের তালিকায় আসতে হয়?

priyanka chopra

সে ক্ষেত্রে ঠগ বাছতে গাঁ উজাড় হয়ে যেতেই পারে! ফলে, যখন প্রিয়াঙ্কার চোপড়ার মতো দেখতে যে নারী সামনে আসেন, তখনকার মতো জনপ্রিয় হন তিনি-ই! ২০১৪ সালে যেমন প্রিয়াঙ্কা নিজেই নবপ্রীত বঙ্গা নামের এক কানাডার মেয়ের ছবি টুইট করে দেখিয়েছিলেন সবাইকে এবং জানিয়েছিলেন, তাঁর মা-ও দুই মেয়ের মিল দেখে চমকে গিয়েছিলেন!

আবার, ২০১৭ সালে উদয় হওয়া পাকিস্তানের মডেল বনাম অভিনেত্রী জালায় সরহদির কথা ভুলে গেলেও চলবে না! সেই মেয়ে শুধু প্রিয়াঙ্কার মতো দেখতে তা-ই নয়, দুজনের পেশাটাও যে এক!

zhalay sarhadi

যাই হোক, সে সব পুরনো দিনের কথা! ফলে মেগান মিলান নামের নিউ ইয়র্কের এক মডেল যখন প্রিয়াঙ্কার মতো চেহারা নিয়ে ধরা দিলেন নেটদুনিয়ায়, চার দিকে ফের তোলপাড় পড়ে গেল!

অনেকেই আপাতত প্রিয়াঙ্কাকে ছেড়ে মেগানকে দেখে চলেছেন। খুঁজে বের করার চেষ্টা করছেন- আদৌ মিল আছে কি না বা থাকলে কতটা আছে!

তবে নেটদুনিয়ার রকম যা বলছে, মানুষজন ভালো মতোই সাদৃশ্য খুঁজে পাচ্ছেন মেগান আর প্রিয়াঙ্কার চেহারায়। অনেকেই লিখছেন মেগানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করা ছবির নীচে যে তাঁকে হুবহু প্রিয়াঙ্কার মতো দেখতে!

Had to stop by just to motivate you 💕. Outfit: @ohpolly Coat: @fashiondrug

A post shared by Psalms 46:5 (@megan.milan) on

যাঁরা হুবহু মিল পাচ্ছেন না, তাঁরাও অবশ্য মেয়ের রূপের তারিফ করতে ছাড়ছেন না! মোট কথা, এই দুই নারীকে নিয়ে একটা মিলিয়ে দেখার খেলা পেয়ে বসেছে নেটদুনিয়াকে।

আপনিও তো ছবিগুলো দেখলেন! কী মনে হচ্ছে- মিল আছে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন