বলিউডের মতো টেলিভিশন ইন্ডাস্ট্রির অভিনেতারাও ফিটনেস নিয়ে খুব সচেতন। খাওয়া দাওয়া থেকে শুরু করে জীবনযাপন করেন নিয়ম মেনে। তাঁদের দেখলে সহজে বয়স বোঝার উপায় নেই। আজ যাদের নিয়ে আলোচনা করা হবে, তাঁদের মধ্যে কেউ ৪০-এর কাছাকাছি, আবার কেউ ৪০ পেড়িয়েছেন।

হর্ষদ চোপড়া

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকের অভিমন্যু চরিত্রে অভিনয় করা হর্ষদ চোপড়াও একজন ফিটনেস ফ্রিক। শোতেও আপনি তাকে তার নিখুঁত শরীর অনেকবার ফ্লান্ট করতে দেখেছেন। ৩৯ বছর বয়সী হর্ষদ প্রায়শই সোশ্যাল মিডিয়াতেও তার ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন।

গৌরব খান্না

টিভি শো ‘অনুপমা’-তে অনুজের চরিত্রে অভিনয় করা গৌরব খান্না একেবারেই ফিট। তিনি কোনো ডায়েট প্ল্যান ফলো করেন না। সব খান। ৪০ বছর বয়সী গৌরব ব্যায়াম করেন। তিনি স্টেরয়েড বা সম্পূরক গ্রহণ করেন না।

অনুপ সোনি

“ক্রাইম পেট্রোল”-এর উপস্থাপক অনুপ সোনি অনেক টিভি অনুষ্ঠানের পাশাপাশি চলচ্চিত্রেও অংশ নিয়েছেন। ৪৭ বছর বয়সী অনুপ সোনি ফিটনেসের ক্ষেত্রে একজন তরুণ অভিনেতার চেয়ে কম নয়। তিনি ওয়ার্কআউটের পাশাপাশি তাঁর ডায়েট অনুসরণ করেন। নিজেকে ফিট রাখতে সমস্ত বিষয়ে মনোযোগ দদেন

সুধাংশু পান্ডে

৪৭ বছর বয়সী সুধাংশু পান্ডে, যিনি ‘অনুপমা’-তে বনরাজ চরিত্রে অভিনয় করেছেন, নিজেকে ফিট রাখতে জিমে ঘণ্টার পর ঘণ্টা ঘামছেন। সুধাংশু একজন নিরামিষভোজী এবং তার অ্যাবস তৈরির জন্য কোনো ধরনের সাপ্লিমেন্টের আশ্রয় নেন না।

করণ ওয়াহি

টিভি অভিনেতা করণ ওয়াহিকে আজকাল ‘চান্না মেরিয়া’ সিরিয়ালে দেখা যাচ্ছে। ৩৬ বছর বয়সী করণ সোশ্যাল মিডিয়ায় অনেকবার তাঁর সিক্স প্যাক অ্যাবস ফ্লান্ট করে চলেছেন। অভিনেতা খুব পরিশ্রম করেন এবং তিনি তাঁর ডায়েটের বিশেষ যত্ন নেন।

আরও পড়তে পারে :

জন্মদিনেই ভালবাসার মানুষকে বিয়ে করেন মুকেশ কুমার

নিজেকে পর্দায় দেখতে না-পসন্দ অভিনেত্রী দিশা পাটানির

শরীরে নেই কোনও সুতো, গোলাপের পাপড়ি দিয়ে নিজেকে ঢাকলেন উরফি

ছবির ২২ বছর পূর্ণ! ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা

সমুদ্র সৈকতে খোলা আকাশের নীচে অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়াঙ্কা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন