যে বাংলোয় হানা দিয়েই শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নছবি বানানোর অভিযোগে গ্রেফতার

    আরও পড়ুন

    খবর অনলাইন ডেস্ক: চলতি বছরের শুরুর দিকে মুম্বইয়ের একটি বাংলোয় পর্নছবি বানানোর অভিযোগ ওঠে। ওই বাংলোতেই হানা দেওয়ার পর উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)।

    পর্ন-কাণ্ডে পুলিশ গ্রেফতার করেছে রাজ কুন্দ্রাকে। সোমবার বিচার প্রক্রিয়া শুরু হলে আদালত তিন দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে তাঁকে।

    Loading videos...

    গত ৪ ফেব্রুয়ারি উত্তর মুম্বইয়ের মাধ আইল্যান্ডের ওই বাংলোয় হানা দেয় পুলিশ। সেখানে হাতেনাতে ধরা পড়ে যান পাঁচ জন। পুলিশ গিয়ে দেখে, পর্নছবির শুটিং চলছে সেখানে।

    - Advertisement -

    এক পুলিশ আধিকারিক জানান, ঘরে ঢুকে দু’জনকে নগ্ন অবস্থায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। পুলিশ ঢোকার সঙ্গে সঙ্গেই সব কিছু এলোমেলো হয়ে যায়। বাংলো থেকে উদ্ধার করা এক মহিলাকে। যিনি অভিযোগ করেছিলেন, ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়া প্রলোভন দেখিয়ে যাঁকে পর্নছবিতে অভিনয়ে বাধ্য করা হয়েছিল।

    এই পুলিশি হানার সঙ্গেই গ্রেফতার করা হয় দু’জনকে। এ ধরনের ছবির প্রযোজক রোয়া খান এবং অভিনেত্রী গেহনা বশিষ্টকে।

    গেহণা অবশ্য জামিনে মুক্ত হন। তাঁর দাবি, তিনি মোটেই পর্নছবিতে কাজ করছিলেন না। সেখানে ‘এরোটিকা’র (erotica) কাজ চলছিল। তবে তাঁর সূত্র ধরেই পুলিশি তদন্তে উঠে আসে “হটশটস” নামে (Hotshots) অ্যাপের কথা।

    গহনা নাম করে উমেশ কামাতের। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই রাজের জড়িত থাকার বিষয়টি প্রকাশ্যে আসে। উমেশ কামাত ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করতেন রাজের। পুলিশি জিজ্ঞাসাবাদের সময় তিনিই রাজের নাম নিয়েছিলেন বলে জানা গেছে।

    এই সংক্রান্ত প্রতিবেদন পড়ুন এখানে: পর্ন ‘লাইভ স্ট্রিমিং’ থেকে আয় কোটি টাকা, অ্যাপের মাধ্যমে চিত্রনাট্য-সহ পরিবেশিত হচ্ছে অশ্লীলতা

    পুলিশ তদন্তে জানা যায়, উমেশের কেনরিন অ্যাপটির সঙ্গে রাজের মালিকানাধীন মুম্বই-ভিত্তিক সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ হটশটস অ্যাপটি চালানোর কাজে সক্রিয় ভাবে জড়িত ছিল। ভারতীয় আইন উপেক্ষা করে পর্ন ক্লিপগুলো আপলোড করার জন্যই ব্রিটেন-ভিত্তিক কেনরিনকে ব্যবহার করা হতো বলে পুলিশের দাবি।

    ব্রিটেনের ওই পর্ন সংস্থার জন্য নিয়মিত ছবি তৈরি করতেন রাজ। লন্ডনের সেই কোম্পানির রেজিস্ট্রেশন হলেও ভারতে তার অ্যাকাউন্ট থেকে লেনদেন হতো বলে জানিয়েছে পুলিশ।

    ৪৫ বছর বয়সি রাজ কুন্দ্রাকে “মূল ষড়যন্ত্রকারী” হিসাবে বর্ণনা করে পুলিশ দাবি করেছে। তবে পর্নকাণ্ডে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন রাজ। তাঁর দাবি, তিনি অভিযুক্ত প্রদীপ বকসির কাছে “হটশটস” অ্যাপটি বিক্রি করতে চেয়েছিলেন।

    আরও পড়তে পারেন: পর্নছবি মামলায় গ্রেফতার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে পাঠাল আদালত

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর