ওয়েবডেস্ক: বলতেই হচ্ছে, আমাদের বেশ ভালো মতো এক রহস্যের মুখে দাঁড় করিয়েছেন দীপিকা পাড়ুকোন! কখনও তাঁর সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গতার খাস ঝলক, কখনও আবার হবু স্বামী রণবীর সিংয়ের সঙ্গে খুনসুটিতে মাতছেন নায়িকা!

deepveer

এ বারে কী করলেন তিনি?

জানা গিয়েছে, টাইমস সংবাদগোষ্ঠী সম্প্রতি রণবীর সিংকে তকমা দিয়েছে সব চেয়ে কাঙ্ক্ষিত পুরুষের। সেই কথাটা রণবীর তাঁর টুইটার হ্যান্ডেল মারফত জানিয়েছেনও সবাইকে। ধন্যবাদ দিয়েছেন সংবাদমাধ্যমকে। পাশাপাশি ভক্তদেরও, যাঁদের বিপুল পরিমাণ ভোট তাঁকে এই তকমাটা পেতে সাহায্য করেছে।

যদিও একটা কথা এখানে না বললেই নয়! তিনি যে এই তকমাটা পেয়েছেন, তা বিস্ময়ের কারণ হয়েছে নায়কের নিজের কাছেই। “আসলে আমি কখনই নিজেকে খুব সুপুরুষ অভিনেতা ভাবি না। তবে এই সব চেয়ে কাঙ্ক্ষিত নায়কের তকমাটা পাওয়া নিঃসন্দেহে বেশ ভালো ব্যাপার। কেন না অনেক সংখ্যক মানুষ যখন আপনাকে দেখতে ভালো বলে, আপনার প্রশংসা করে, তখন কনফিডেন্স বেড়ে যায়। তবে জানাতে চাই, আমি কিন্তু ততটাও ভালো দেখতে নই। সত্যি বলতে কী, ন’বছর বয়স পর্যন্ত প্রয়োজনের চেয়ে বেশিই মোটা ছিলাম”, দাবি নায়কের!

অবশ্য ভক্তদের চেয়েও বেশি করে দীপিকার কাছে যে তিনি সব চেয়ে কাঙ্ক্ষিত, তা আর না বললেও চলে! শেষ পর্যন্ত তো নায়িকা তাঁর সঙ্গেই বসতে রাজি হয়েছেন বিয়ের পিঁড়িতে। ফলে, হবু স্বামীর এমন বিনয় দেখে তিনি সোশ্যাল মিডিয়াতেই খুনসুটির লোভ সামলাতে পারেননি। কী লিখেছেন, তা তো দেখতেই পাচ্ছেন!

deepveer

আর দীপিকার এই বার্তা থেকেই স্পষ্ট- বিয়ের জন্য তৈরি দুজনেই! কেন না, যত দিন যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় খুনসুটি বাড়ছে তাঁদের! এ বার শুধু বিয়েটা হলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here