ওয়েবডেস্ক: একেই বলে টানাপোড়েন! পেশাদারিত্ব এবং ব্যক্তিগত জীবনের!

আসলে রণবীর সিং তো বলিউডের এমন একজন নায়ক যিনি ছবির সঙ্গে সঙ্গে নিজের শারীরিক কাঠামোটিকেও জিমে বিস্তর ঘাম ঝরিয়ে বদলে নেন! ‘পদ্মাবত’ ছবিতে অভিনয়ের সময়ে যেমন তিনি অনেকটা ওজন বাড়িয়েছিলেন, ফুলিয়ে তুলেছিলেন পেশি! তেমনই ‘গলি বয়’ ছবির জন্য এক ধাক্কায় ঝরিয়ে ফেললেন অনেকটা ওজন, যাতে দেখে রাস্তার ছেলে বলে মনে হয়। আবার ‘সিম্বা’ ছবির জন্য নতুন করে ওজন বাড়ালেন, সঙ্গে টাইট করলেন পেশি, যাতে হাত-পায়ের গুলি, বুক বেশ ফুলে শক্ত হয়ে থাকে!

 

View this post on Instagram

 

G.A.I.N.S 💪🏾 #mondaymotivation @bigmuscles_nutrition

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

আরও পড়ুন: পঞ্জাবি বিয়ের পরেই বউমার সঙ্গে রণবীরের বাবার বেয়াড়া রসিকতা, ভাইরাল সিংদের বাড়ির ভিডিও

খবর বলছে, স্বামীর এই শারীরিক কাঠামোটা না কি দীপিকা একেবারেই মেনে নেননি! পেশাদারিত্বের জায়গা বলে ঝামেলা করতে পারেননি, কিন্তু বলে দিয়েছিলেন সাফ- শরীরে একটু মাংস না লাগালে তিনি বিয়ে করবেন না, এবং পরম্পরা সূত্রে মধুচন্দ্রিমাও বাদ! তা, ঘনিষ্ঠদের দাবি, গিন্নির কথা শুনে রণবীর কেটো ডায়েট মানে প্রচুর ফ্যাট আর প্রোটিন খেয়ে শরীর নমনীয় করেছেন- সে কারণেই বিয়েও নির্দিষ্ট সময়ের তুলনায় পিছিয়েছে। এখনও রয়েছেন কেটো ডায়েটেই, মধুচন্দ্রিমার পর দীপিকা সার্টিফিকেট দিলে তবে বোধ হয় স্বাভাবিক খাদ্যতালিকায় ফিরবেন!

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

অবশ্য, শুধু গিন্নিই নন, বাবা জগজিতের দাবি মেটাতে গিয়েও নাজেহাল হতে হয়েছে রণবীরকে। তাঁদের বাড়ির দক্ষিণী মতে বিয়েতে আপত্তি ছিল বলে ইতালির ভিলার বাগানে তৈরি করাতে হয়েছে এক গুরদোয়ারা! অস্থায়ী হলেও তা তাঁদের খ্যাতির সঙ্গে মানানসই, ফলে খরচ নেহাত কম হয়নি!

যাই হোক, এ বার শান্তিতে মধুচন্দ্রিমাটা সারতে পারলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here