ওয়েবডেস্ক: ইতিমধ্যেই মার্কিন সংবাদমাধ্যম ঢ্যাঁড়া পিটিয়ে দিয়েছে- ৩৬ তম জন্মদিনটাতেই না কি নিক জোনাসের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া! কিন্তু সেই বাগদানের জন্য যে মাঝ রাতে দোকান খুলিয়ে, চোখ ধাঁধিয়ে দেওয়ার মতো বিশাল এক হিরে বসানো আংটি জোগাড় করতে হয়েছে নিককে, সে কথা কত জন জানেন?

কেন এত হাঙ্গামা পোহানো, তা জানার জন্য চোখ রাখুন ঠিক উপরের ভিডিওয়। যেখানে নিজের আঙুলের একটা ৭ ক্যারাট হিরের আংটি নিয়ে কথা বলছেন প্রিয়াঙ্কা। দাবি করছেন- এটা তাঁকে দিয়েছিলেন প্রয়াত বাবা অশোক চোপড়া। তার পর থেকেই নায়িকার পণ- যে পুরুষ তাঁকে বাবার চেয়েও বেশি ভালোবাসতে পারবেন এবং যিনি এনে দেবেন এই আংটিটার চেয়েও বড়ো হিরে, তাঁকেই জীবন এবং যৌবন দেবেন তিনি।

আরও পড়ুন: সামনেই বিয়ে, তাই সলমনের ‘ভারত’ ছবি করছেন না প্রিয়াঙ্কা, জানালেন পরিচালক জাফর

সে কথা জানার পরেই নিক না কি আর দেরি করেননি! যখন কথাটা জেনেছিলেন, তার কয়েক ঘণ্টা পরেই বারোটা বাজবে, শুরু হবে প্রিয়াঙ্কার জন্মদিনের মোচ্ছব। সেই সময়ে বন্ধও হয়ে গিয়েছিল গয়নার দোকান। কিন্তু নিক টিফানির দোকান খুলিয়ে আংটি কিনেই ছেড়েছিলেন। তার পর যখন হাঁটু মুড়ে বসে ডিনার ডেটে বিয়ের প্রস্তাব দিলেন?

প্রিয়াঙ্কা রাজি হলেন এবং শুরু হয়ে গেল পরিণামে অক্টোবরে বিয়ের তোড়জোড়। খবর বলছে, ওই বিশাল হিরে, নিজের বার্ষিক উপার্জন ৬৪ কোটি টাকা এবং নিকের বার্ষিক উপার্জন ১৭১ কোটি টাকা, পাশাপাশি অনেক ভালোবাসা নিয়ে সংসার পাততে চলেছেন নায়িকা! তাঁকে শুভেচ্ছা জানাবেন না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here