ওয়েবডেস্ক: পয়লা সারির নায়ক বা নায়িকার সন্তানকে যে সেই জায়গাটা নিতেই হবে, তার কোনো মানে নেই! কিন্তু ভারতের মতো দেশে, যেখানে জীবিকাও অনেকাংশে বংশের পরম্পরা মেনে চলে, সেখানে এই প্রত্যাশা তৈরি হয়! বিশেষ করে বলিউড এর জন্য কুখ্যাত! স্টার কিডদের জায়গা করে দেওয়ার জন্যই সেখানে তৈরি হয় বিশেষ চিত্রনাট্য, তার পিছনে বিস্তর পয়সা ঢালেন প্রযোজকরা, পরিচালকরা তৈরি মাথার ঘাম পায়ে ফেলে ছবিটাকে! তার পর কপাল ভালো থাকলে সেই স্টার কিড নিজের জায়গা করে নিতে পারে বিনোদুনিয়ায়!

suhana khan

কিন্তু শাহরুখ খান আর গৌরী খানের মেয়ে হওয়ার সুবাদেই সুহানা খানের পায়ের তলার জমিটা অনেকটাখানি মসৃণ! কানাঘুষোয় শোনা যাচ্ছে, মেয়ের পড়াশোনার পাট চুকেছে, এ বার খুব তাড়াতাড়িই সে কাজ শুরু করবে বলিউডে। তার আগে কী ভাবে ক্যামেরার মুখোমুখি দাঁড়াতে হয়, সেটা রপ্ত করার জন্য মেয়েকে দিয়ে এক বিদেশি পত্রিকার ফটোশুটও করিয়েছেন গৌরী!

suhana khan

পাশাপাশি, আরেকটা কাজও ধাপে ধাপে করে চলেছে সুহানা! সেটা হল বিতর্ক তৈরির পালা! খুব ছোটো থেকেই দেখেছে সে- কী ভাবে মা আর বাবা সামলে চলেন এবং প্রয়োজনে তৈরি করেন বিতর্ক! বয়স যখন আরেকটু কম, সে সময় এক সমুদ্রসৈকতে বিকিনি-পরা তার ছবিও তৈরি করেছিল বিতর্ক। সে সবের পরে এ বার মোক্ষম জায়গায় তিরটি ছুঁড়ল সুহানা! মিডিয়ার সামনে নিয়ে এল নিজের ব্যক্তিগত জীবনের এক ঝলক। কলেজ শেষের পার্টিতে এক প্রিয় বন্ধুর গলা জড়িয়ে একটা ছবি তোলাতেই পড়ে গেল হইচই- কে এই ছেলেটি? সুহানার মনের মানুষ? শাহরুখের হবু জামাই?

ছেলেটি যে সুহানার সতীর্থ, এটুকু ছাড়া আর কোনো পরিচয়ই এখনও পর্যন্ত উদ্ধার হয়নি। আর খানদানের জামাইয়ের জায়গা সে নিতে পারবে কি না, তার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় আছে কি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here