ওয়েবডেস্ক: তা, বয়ফ্রেন্ডের জন্মদিনে দীপিকা পাড়ুকোন যে আনন্দ ধরে রাখতে পারবেন না, সেটাই তো স্বাভাবিক! এই দিনটিতে রণবীর সিং পৃথিবীতে না এলে কি আর তাঁর সঙ্গে নায়িকার দেখা হতো?

#deepika’s new story for hey boy friend’s birthday #ranveersingh استوری جدید #دیپیکا در اینستاگرامش برای تبریک تولد دوست پسرش”رانویر سینگ” دیپیکا:هی جذاب(رانویر) امروز تولدته! پ.ن:آآآآآآآخ که چقدر قشنگ میرقصییی😍😍😍😍 . ☀Helia☀ #deepika #دیپیکا #deepikapadukone #dp #bollywood #Bollywood_blog #Bollywoodnice #bollywoodnews #bollywoodqueens #queenofbollywood #queen #of #bollywood #دیپیکاپادوکن #دیپیکاپادوکان #دیپ #بالیوود #بالیوودریپورت #اخباربالیوود #ملکه ی #بالیوود #ملکه_بالیوود #بالیوودی #بالیوودیها #بالیوود_ایران #بالیوود_پارس @deepikapadukone @ranveersingh

A post shared by 🎀👑DeepikaPriyanka Iranian Fc👑🎀 (@deepikapriyanka.ir) on

ফলে, দীপিকা পাড়ুকোনের উচ্ছ্বাসও যে তাঁদের প্রেমের মতোই রংবাহারি হবে, তাতে আর আশ্চর্য কী! দেখুন একবার ভিডিওটা, কেমন আলো চুঁইয়ে পড়া কাচের জানলার সামনে নিবিড় রাতের মতো কালো পোশাকে নেচেই চলেছেন নায়িকা! আমরা নিশ্চিত, এই নাচে ব্যক্তিগত মুহূর্তে রণবীর সিং তাঁর সঙ্গে যোগ দেবেনই!

কিন্তু রণবীরের জন্মদিন উপলক্ষে পরিচালক রোহিত শেঠি যে জাঁকজমকের আয়োজনটা করেছেন, তাও বড়ো কম নয়। সেখানেও অবশ্য আশ্চর্য হওয়ার কিছু নেই! কেন না, বিয়ের পিঁড়িতে বসার আগে রোহিতের ‘সিম্বা’ ছবির শুটিংটাই তো শেষ করে দিচ্ছেন নায়ক! যার জন্য জন্মদিনটাতেও তিনি ‘সিম্বা’-র সেটেই থাকবেন বলে জানা গিয়েছে! ফলে, একটা কৃতজ্ঞতাবোধ তো থাকবেই রোহিতের তরফে!

সেই জায়গা থেকেই নিজের ছবিকে যেমন জাঁকজমকে ভরিয়ে তোলেন, তেমন করেই সেটে রণবীরের জন্মদিন উদযাপনের আয়োজন করেছিলেন রোহিত। ৩টে বিশাল কেক, প্রচুর আতসবাজি এবং শুভেচ্ছা- নায়কের ৩৩ বছরে পা-রাখার মুহূর্তকে জমকালো করে তোলার জন্য এর চেয়ে ভালো আর কী বা হতে পারে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here