ওয়েবডেস্ক: দুর্ভাগ্যের ব্যাপার- বলিউডে পা রাখার পর পরই টাইগার শ্রফকে কম খারাপ খারাপ মন্তব্য সহ্য করতে হয়নি! হাসাহাসি হয়েছে তাঁর নাম নিয়ে, কুৎসিত মন্তব্য হয়েছে তাঁর নির্লোম শরীর নিয়েও। অনেকেই সেই সময়ে বলেছিলেন- ক্যাটরিনা কাইফের পরে ভিট-এর মডেল হবেন টাইগার! কেউ বা করিনা কাপুর খানের সঙ্গে তুলনা টেনে বলেছিলেন- দু’জনের মধ্যে কোনোই পার্থক্য না কি নেই!

আরও পড়ুন: ‘শুধু হৃতিক স্যার নন…’, প্রেমিকা দিশার শ্লীলতাহানি নিয়ে মুখ খুললেন টাইগার শ্রফ

 

View this post on Instagram

 

Don’t watch the clock. Do what it does. #KeepGoing

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

কিন্তু যখন ‘বাগী ২’ ছবিতে অনেক বেশি পুরুষালি চেহারায় আত্মপ্রকাশ করলেন নায়ক, সঙ্গে দেখা গেল গালে নিখুঁত ভাবে ছেঁটে রাখা দাড়ির বাহার, চোখ কপালে উঠেছিল অনেকেরই! সেই সময় থেকেই শুরু হয়ে গিয়েছিল গুজব- ফেস সার্জারি করে মুখের গড়ন যেমন ঠিক করিয়েছেন নায়ক, তেমনই হরমোন ট্রিটমেন্ট করে মাকুন্দ শরীরে এনেছেন লোমের রেখা!

 

View this post on Instagram

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে সেই সব সমালোচনা নিয়ে মুখ খুলেছেন টাইগার! জানিয়েছেন, করিনার সঙ্গে তুলনা টানায় নিজেকে তিনি ধন্য মনে করেছেন, ব্যাপারটাকে গ্রহণ করেছেন প্রশংসা হিসেবেই! আর দাড়ির রহস্য? “হিরোপন্তি’ ছবিতে আমার চরিত্রটা ছিল চকোলেট বয়ের, রোমান্টিক ওই চরিত্রের জন্য দাড়ি রাখার দরকার হয়নি! কিন্তু ‘বাগী’-তে আমি অ্যাকশন হিরো, একটা মাচো লুক দরকার ছিল। তাই একেবারেই দাড়ি কামাইনি, স্রেফ ট্রিম করে রাখতাম”, দাবি নায়কের! কী মনে হয় বলুন তো, টাইগার সত্যি বলছেন?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন