ওয়েবডেস্ক: খবরটা এক এক হিন্দিভাষী সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়েছিল হইচই! সেই খবর দাবি করেছিল, হৃতিক রোশন না কি এমন কাণ্ড বাধিয়েছিলেন টাইগার শ্রফ, দিশা পাটানি এবং তাঁর অভিনীত যশ রাজ ব্যানারের নয়া ছবির শুটিংয়ে যার জেরে দিশা ছবির কাজ ছাড়তে বাধ্য হয়েছেন! না হলে না কি সম্ভ্রম রক্ষা করে শুটিং চালানো তাঁর পক্ষে সম্ভবই হতো না! আকারে এবং ইঙ্গিতে সেই খবর প্রায় দিশার শ্লীলতাহানিরই ইঙ্গিত দিয়েছিল। যাই হোক, সেই খবরের স্ক্রিনশট নিয়ে হৃতিক অভিযোগকে সম্পূর্ণ অমূলক বলে দাবি করেছিলেন।

আরও পড়ুন: দিশার অ্যাব টেক্কা দিয়েছে প্রেমিক টাইগার আর প্রেমিকের শত্রু হৃতিককেও, দেখুন ছবিতে

ঘটনার পরিপ্রেক্ষিতে স্বাভাবিক ভাবেই সবার প্রথমে মুখ খুলতে বাধ্য হয়েছিলেন দিশা। “আমায় আর হৃতিক স্যারকে কেন্দ্র করে যা রটছে, তা ভিত্তিহীন গুজব। হৃতিক স্যারের সঙ্গে যেটুকু সময় কাটিয়েছি, ওঁকে ভীষণই মজার এক মানুষ বলে মনে হয়েছে। ওঁর সঙ্গে কাজের সুযোগ তাই ছাড়ার প্রশ্নই ওঠে না”, বলেছিলেন দিশা! অথচ দিশার প্রেমিক টাইগার কিন্তু ছিলেন চুপ করেই। সম্প্রতি মুখ খুলেছেন তিনি।

“এটা অবিচ্ছেদ্য অংশ। শুধু হৃতিক স্যার নন, শো-বিজনেসের সঙ্গে যুক্ত অনেককেই এ রকম অমূলক অভিযোগের মুখোমুখি হতে হয়। এটা খুবই বোকা একটা অভিযোগ। আমি ওঁকে খুব ভালো করেই চিনি, ওঁর মতো মানুষ আর হয় না”, দাবি টাইগারের। বেশ কথা! কিন্তু তাঁর বিবৃতির পরেও বলিউড একটা প্রশ্ন ছুঁড়ে দিচ্ছে। এ বিবৃতি তো অনেক আগেই দিতে পারতেন টাইগার, এত দিন চুপ কেন করেছিলেন তিনি? তা হলে কি পরিস্থিতি তাঁকে বাধ্য করল?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন