শুক্রবার ফের বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী

0
শুক্রবার অর্থাৎ ১৯ এপ্রিল বিয়ে করছেন শ্রাবন্তী। ছবি : ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক: এক বছরের প্রেম। আগামী শুক্রবার রূপ নিতে চলেছে বিয়ের। কলকাতার বাইরে বিয়ে সেরে আগামী সপ্তাহে ফিরতে পারেন নবদম্পতি। পাত্রটি কে? দোলের দিনই প্রথমবার প্রকাশ্যে এসেছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন বন্ধুর ছবি।

View this post on Instagram

Holi special 🤩🤩🤩🤩

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নায়িকা নিজেই। যদিও আগেই খবর মিলেছিল, রোশন সিং ওরফে মন্টির সঙ্গে নায়িকার আলাপ হয়েছিল দিদি-জামাইবাবুর সূত্রে। দোলের গ্রুপ ছবিতে দেখুন, মাঝখানে কিন্তু রয়েছেন নায়িকার দিদি আর জামাইবাবু। আর একেবারে বাঁ দিকে রং মেখে, হাসি মুখে দাঁড়িয়ে যিনি? টলিউডের দাবি, উনিই মন্টি, রং মেখে রয়েছেন বলে ঠিক বোঝা যাচ্ছে না, ফেসবুক প্রোফাইলের সঙ্গে মিলিয়ে দেখলেই বোঝা যাবে!

পেশায় যিনি নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু। ইতিমধ্যেই চুপিসারে সেরে ফেলেছেন বাগদান পর্ব। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। শোনা গিয়েছে, পয়লা বৈশাখের দিন নাকি তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সেরেছেন শ্রাবন্তী এবং রোশন।

[ আরও পড়ুন: ‘সন্ড কি আঁখ’ ছবিতে কাজ করতে গিয়ে মুখ পুড়ল ভূমি পেডনেকরের ]

জানা গিয়েছে, গত সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের বিয়ের মতো এখানেও এনগেজমেন্টে আমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেন্যুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here