ওয়েবডেস্ক: নীচের ছবিটা এক বার ভালো করে দেখুন দেখি!

tonushree chakraborty

এই ছবিটা নিজের ফেসবুক অ্যাকাউন্টে চলতি মাসের ৩ তারিখে পোস্ট করেছিলেন তনুশ্রী চক্রবর্তী। পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ছবি ফ্ল্যাট নম্বর ৬০৯-এর ফার্স্ট লুক আসছে, এ কথা এই ছবি পোস্টের মারফত সবাইকে জানিয়েছিলেন নায়িকা। যে ছবিতে কি না তাঁর বিপরীতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়ও। আপাতত ছবির ফার্স্ট লুক মুক্তিও পেয়েছে, যেমনটা দেখছেন ছবিতে!

কিন্তু আপাতত সব কিছু ভুলে যান! একেবারে উপরের ছবিটায় তাকান তনুশ্রী চক্রবর্তীর বিদিশার নিশার মতো ঘন কালো একরাশ চুলের দিকে! ছবিটার রহস্য যেন দমচাপা হয়ে গুমরে গুমরে ঘুরে বেড়াচ্ছে ওই নিবিড় কালো চুলের মাঝে!

tonushree chakraborty

আর সেখান থেকেই দেখা দিয়েছে বিপত্তি! চুলে ওই অমাবস্যার আঁধার আনতে গিয়ে যে কাণ্ডটি হয়েছে, তার জেরেই এখন হা-হুতাশ করে ফিরছেন নায়িকা! মাথার চুল ছেঁড়ার দরকারটা যদিও পড়ছে না! কেন না, সে তো এমনিতেই উঠে যাচ্ছে হু-হু করে!

এবং আমরা নই, এ কথা নিজের মুখে কবুল করেছেন নায়িকা নিজেই!

tonushree chakraborty

“পরিচালকের হুকুম মতো আমায় পর পর তিন বার চুল রং করতে হয়েছে! যাতে চুলে একটা মিশকালো ভাব আসে যা কি না ছবির মেজাজ এবং আমার অভিনীত চরিত্রটার সঙ্গে যথাযথ হয়। কিন্তু ওই রঙের রাসায়নিকের প্রভাবে এখন আমার চুল উঠে যাচ্ছে”, ক্ষোভ আর চেপে রাখতে না পেরে জানিয়েছেন নায়িকা!

তা হলে উপায়?

tonushree chakraborty

“আপাতত চুলে ভালো করে তেল দেওয়া, একটা ঠিকঠাক শ্যাম্পু ব্যবহার করা আর স্পা নেওয়া”- এই সব করে চলেছি, বয়ান তনুশ্রীর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here