অ্যায় দিল হ্যায় মুশকিল-এ তিনি ছিলেন অতিথি শিল্পী। বাদশার নিজের জবানিতেই,  ডিয়ার জিন্দেগি-তে তাঁর ভূমিকা ছিল ‘এক্সটেন্ডেড ক্যামিও’-র। শাহরুখ ভক্তদের মন খারাপ চলেছে গোটা ২০১৬ জুড়ে। ২০১৭ সালের শুরুতেই পর্দায় আসছেন কিং খান। ২৫ জানুয়ারি।  বুধবার গোটা দেশে মুক্তি পেল রইস-এর ২ মিনিট ৪৬ সেকেন্ডের ট্রেলর। ছবির পরিচালক রাহুল ঢোলাকিয়া । প্রযোজনায় গৌরী খান, রীতেশ সিধওয়ানি ও ফরহা খান।  মঙ্গলবার ছিল ছবির পোস্টার রিলিজ। 

এই প্রথমবার এই ভাবে গোটা দেশে এক সঙ্গে ট্রেলর রিলিজ হল। পাশাপাশি, কিং খানকেও এই রকম একটি চরিত্রে প্রথমবার পর্দায় দেখা গেল। ১৯৮০-র গুজরাত হল ছবির প্লট।

শোনা যাচ্ছে, ছবিটির মূল চরিত্র রইস আলাম-এর সঙ্গে অনেকটাই মিল রয়েছে গুজরাতের গ্যাংস্টার আবদুল লতিফের। আবদুল গুজরাতে অবৈধ ব্যবসা করত। ছবিতে বাদশার চরিত্রও গুজরাতের এক কুখ্যাত গুন্ডার। যদিও নির্মাতারা এই ব্যাপারে এখনও কিছু স্পষ্ট করে জানাননি।

তবে জানা গেছে, শাহরুখ চরিত্রটি করার আগে লতিফের ছেলে মুস্তাক আহমেদ আবহুল লতিফ শেখের সঙ্গে কম করে দু’বার দেখা করেছেন গুজরাতে। কারণ, চরিত্রটিকে ফুটিয়ে তোলার জন্য সব থেকে বেশি দরকার ছিল লতিফ চরিত্রের নানা দিক সম্বন্ধে ভালো করে জানা। তিনি নিজেই টুইট করে জানিয়েছেন, ছবিতে শাহরুখের গলায় দেখা যাবে তাঁর ব্যক্তিগত লকেট।

 

ছবিতে অভিনয় করেছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, অতুল কুলকার্নি, সানি লিওন।

raees

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here