দুর্গার বেশে ধরা দিয়ে খুনের হুমকি পাচ্ছেন নুসরত জাহান, দ্বারস্থ প্রশাসনের

0

কলকাতা:গত ১৭ সেপ্টেম্বর মহালয়ার দিন দুর্গার বেশে ধরা দেন তৃণমূল কংগ্রেস সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়ায় তারই জেরে তিনি খুনের হুমকি পেয়েছেন বলে জানা গিয়েছে।

গত ২৭ সেপ্টেম্বর একটি ছবির শ্যুটিংয়ে লন্ডন উড়ে গিয়েছেন অভিনেত্রী। তবে তাঁর অফিস থেকে এ ব্যাপারে প্রশাসনের কাছে নিরাপত্তার আর্জি জানানো হয়েছে।

নুসরতের এক ঘনিষ্ঠ সহযোগী সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছে, “পুরো ঘটনাটি আমরা পশ্চিমবঙ্গ সরকার এবং বিদেশ মন্ত্রকের কাছে পেশ করেছি। অভিনেত্রীর নিরাপত্তার জন্য তারা লন্ডনে ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করছে”।

‘মুসলমান সম্প্রদায়ের হয়েও নুসরত কেন দুর্গা সেজেছেন’, সেটাই মৌলবাদীদের রোষের কারণ! জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় মৌলবাদীরা লিখেছে, “তোমার (নুসরতের) মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে”।

এমনিতে এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় কটূক্তি উড়ে আসছিল বেশ কয়েক দিন ধরেই। কিন্তু সরাসরি খুনের হুমকির পর অভিনেত্রীর নিরাপত্তা নিয়ে চিন্তা অনেকটাই বেড়ে গিয়েছে।

তবে এখনও পর্যন্ত খবর, এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেননি নুসরত।

https://www.instagram.com/p/CFOXvvdHtb4/?utm_source=ig_web_copy_link

মহালয়ার দিন একটি ভিডিয়োয় নুসরত বলেন, “আজকে দেবীপক্ষের সূচনা। সকলে সুস্থ থাকবেন, ভালো থাকবেন। সকলকে জানাই শুভ মহালয়া”।

‘রূপং দেহি জয়ং দেহি য়শো দেহি দ্বিষো জহি’ শ্লোকের আবহে অপূর্ব এক ভিডিয়োয় হাতে ত্রিশূল, নীল পাড় লাল শাড়ি, হাতে শাঁখা-পলা,আলতা আর মাথায় সিঁদুরের টিপ এবং গা ভরতি গয়নায় নজর কাড়েন টলিউড অভিনেত্রী।

সেই ভিডিয়োকে কেন্দ্র করেই কট্টরপন্থী তাঁকে খুনের হুমকিও দিতে শুরু করে বলে অভিযোগ। অন্য দিকে, শুধু নুসরত নন, দলের আর এক সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে দেবী দুর্গার বেশে ধরা দেন।

https://www.instagram.com/tv/CFOiMTqAg-4/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, কয়েক দিন আগেই অনুমতি না নিয়েই ডেটিং অ্যাপে ছবি ব্যবহারের অভিযোগে কলকাতা পুলিশের দ্বারস্থ হওয়ার কথা সোস্যাল মিডিয়ায় জানান নুসরত জাহান। ওই ভিডিও ডেটিং অ্যাপের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন বলেও জানান তিনি। বিস্তারিত পড়ুন এখানে: অনুমতি না নিয়েই ডেটিং অ্যাপে ছবি, কলকাতা পুলিশের দ্বারস্থ নুসরত জাহান

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন