ওয়েবডেস্ক: বলতে নেই, অভিষেক বচ্চনের সময়টা আপাতত সত্যি খুব খারাপ যাচ্ছে! খুব মানে খুবই খারাপ! একে তো বাবা অমিতাভ বচ্চন আর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন ইনস্টাগ্রামে তাঁকে করে তুলেছেন হেলাফেলার পাত্র, দুজনের কেউই ফলো করেন না তাঁকে! বলিউডের দাবি, পরিবারে যে অভিষেকের গুরুত্ব একেবারেই আর নেই- এটা পরোক্ষ ভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে এই ভাবে!

aishwarya rai bachchan and abhishek bachchan

যাই হোক, সে তো তবু পারিবারিক ব্যাপার! কিন্তু এখন আর ব্যাপারটা স্রেফ বচ্চন-বাড়ির মধ্যেই আটকে রইল না। ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ার অন্য অন্য প্ল্যাটফর্মেও।

সম্প্রতি দেখা গিয়েছে আদিত্য চোপড়া নামের এক টুইটারেতি এই মর্মে টুইট করে রীতিমতো কটাক্ষ করেছেন অভিষেক বচ্চনকে। লিখেছেন, “কেকেআর-এর স্টুয়ার্ট বিনি যেন অভিষেক বচ্চনের রেপ্লিকা! দুজনেই অপদার্থ, দুজনেরই স্ত্রী সুন্দরী, দুজনেই কাজ পান স্রেফ বাবার স্টারডমের জোরে!”

সন্দেহ নেই, ব্যাপারটা জুনিয়র বচ্চনের খারাপ লাগারই কথা! এবং সেটা তিনি লুকিয়েও রাখলেন না! সাফ লিখলেন- “আমি যে পরিস্থিতিতে রয়েছি, আপনি সেখানে আসুন। এসে আমার জুতো পায়ে দিয়ে একটু হেঁটে দেখান। যদি কয়েক কদমও হাঁটতে পারেন, আপনার বক্তব্য মেনে নেব। কিন্তু আপনার টুইটের ধরনই বলছে- আপনি তা করে উঠতে পারবেন না!”

এই ঘটনার পরে অবশ্য ওই টুইটারেতি ক্ষমাও চেয়েছেন অভিষেকের কাছে। জানিয়েছেন- তিনি স্রেফ মজা করে কথাগুলো লিখেছিলেন। আদতে তিনি নায়ককে পছন্দই করেন। এমনকি, ‘তেরা জাদু চল গয়া’-র মতো অভিষেকের ফ্লপ ছবিও তিনি সিনেমা হলে গিয়ে দেখেছেন!

কিন্তু অভিষেকের বক্তব্য বুঝিয়ে দিচ্ছে- ঈশান কোণে মেঘ ভালোই জমেছে! ঝড় এই উঠল বলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here