ছোটোপর্দায় একাধিক ধারাবাহিক রয়েছে,যা দর্শকদের বিনোদন দিয়ে আসছে। নির্দিষ্ট সময়ে জমে ওঠে ড্রয়িং রুম। একেকটা ধারাবাহিকের চরিত্ররা ঘরের লোক হয়ে উঠেছেন। ধারাবাহিকের নায়ক-নায়িকারা দর্শকদের কাছে যতটা ইতিবাচক ভাবে জনপ্রিয় হয়, তেমন ভিলেনরা নেতিবাচক ভাবে প্রভাব ফেলে। দর্শকমহলে তাঁরা ঘৃণার পাত্র। ওই সব চরিত্রে অভিনেতাদের এমনই অভিনয় দক্ষতা।

ধারাবাহিকে এমন অনেক অভিনেতা রয়েছেন, যাঁরা দর্শকের নিশানায় এসেছেন। তাঁদের ট্রোল করেই নয়, হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। আসুন দেখে নিই কারা কারা এই পরিস্থিতিতে পড়েছেন।

সুধাংশু পাণ্ডে

‘অনুপমা’ ধারাবাহিকের বনরাজ চরিত্রে অভিনয় করছেন সুধাংশু। ধারাবাহিকের শুরু থেকেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছে। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছে। তবে ধারাবাহিকে অনুজ চরিত্র আসার আগে মূল ভূমিকায় ছিলেন সুধাংশু অভিনীত বনরাজ। সেখানেই নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

অভিনেতা জানিয়েছেন, এই চরিত্র করার জন্য ঘৃণাভরা মেসেজ, ইমেল এসেছে তাঁর কাছে। কয়েকবার ট্রোলের শিকার হতে হয়েছে তাঁকে। অভিনেতা জানান, ট্রোলিং না হলে বুঝতে পারব না যে, চরিত্রটি ভালো ভাবে করতে পারছি কী না।

ঐশ্বর্য শর্মা

‘গুম হ্যায় কিসি কি প্যায়ার মে’ ধারাবাহিকে পাখি চরিত্রে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে। ধারাবাহিকে ঐশ্বর্যের চরিত্রটি নিয়ে ট্রোলিং হয়েছে বিস্তর। তার প্রভাব পড়েছে ঐশ্বর্যের বিয়ের ওপর।

ধারাবাহিকের মূল চরিত্র বিরাট অভিনীত নীলের সঙ্গে বিয়ে হয়েছে ঐশ্বর্যের। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রোলিং এর শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

সিমরন বুধরূপ

‘পান্ডিয়া স্টোর’ ধারাবাহিকে ঋষিতা চরিত্রে অভিনয় করছেন সিমরন। এই চরিত্রে অভিনয় করার জন্য তাঁকে দর্শকদের নিশানায় আসতে হয়েছে।

সম্প্রতি, ঋষিতা চরিত্রে অভিনয় করে দর্শকদের ঘৃণার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। এমনকী তাঁকে ধর্ষণের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। এই জাতীয় ঘৃণা কখনো উচিত নয়। যার জন্য একজন অভিনেত্রীকে জঘন্য হুমকি দেওয়া হচ্ছে।

করিশ্মা সাওয়ন্ত

‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে আরোহী চরিত্রে দেখা যাচ্ছে করিশ্মাকে। ধারাবাহিকের আরোহীকেও দর্শকদের ঘৃণার মুখে পড়তে হয়েছে।

অভিনেত্রী জানান, দর্শক ভুলে যায়, করিশ্মা ও আরোহীর মধ্যে একটা লাইন রয়েছে। কারিশ্মা বাস্তবে আরোহীর উল্টো।

আরও পড়তে পারেন :

লগান-এর ২১ বছর, টিমের সঙ্গে উদ্‌যাপন আমির খানের

বিয়ের পর কেমন কাটছে ছেলে-বউমার দাম্পত্য জীবন? রণবীর-আলিয়াকে নিয়ে মুখ খুললেন নীতু কপূর

একেবারেই বদলে গেলেন জাহ্নবী কপূর!

রাজস্থানে মিকা সিং-এর স্বয়ম্বরসভা কারা আসছেন ?

আপনাদের দেশভক্তি নিয়ে কোনো প্রশ্ন নেইঃ বিশাল দাদলানি

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন