ওয়েবডেস্ক: খবর ছিল আগেই- মেহন্দির সকালে জোনাস এবং চোপড়া- এই দুই পক্ষের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচের সাক্ষী থাকতে চলেছে জোধপুরের উমেদ ভবনের লন! সেই ম্যাচের ছবি আর ভিডিওর সাক্ষী হতে হতে অবশ্য আমাদের একটু দেরিই হয়ে গেল, তাই না? তা, কী আর করা! ওটা তো প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের মর্জি, কখন সেই ছবি আর ভিডিও তাঁরা ভাগ করবেন সবার সঙ্গে, তা তাঁদের উপরেই নির্ভরশীল!

আরও পড়ুন: পা কেটে ঝরছে রক্ত, ব্যথা নিয়েই ৪০ ফুট উঁচু মণ্ডপে ভারতীয় বিয়েতে বসছেন প্রিয়াঙ্কা

তাও তো বিয়ে চলাকালীন কিছু অন্তত ছবি-ভিডিও উদযাপনের সবার জন্য ছেড়ে দিচ্ছেন নিকিয়াঙ্কা, বিরুষ্কা বা দীপবীরের মতো সবটাই বিয়ের পরে বলে মুলতুবি রাখেননি! অতএব, এটা নিয়ে ওঁদের দোষ দেওয়া যায় না! কিন্তু বিয়ে উপলক্ষ্যে যে আতসবাজির আলোয় ঝলসে উঠেছিল রাজপুতানার আকাশ, তা কিন্তু বিলক্ষণ দোষের ভাগী করল প্রিয়াঙ্কাকে!

এখন বিয়েতে একটু বাজি পোড়াবেন না নিকিয়াঙ্কা, তাও কী হয়! মুকেশ অম্বানির মেয়ের বাগদানে, দীপবীরের বিয়েতে- সব জায়গাতেই তো আতসবাজি পোড়ানোর বাহার আর বহর দুই থ’ করে দিয়েছে সকলকে! কিন্তু দোষ পড়ল কেবল মাছরাঙার ঘাড়ে! কেন না, এর আগে ইনহেলারের বিজ্ঞাপনে, দীপাবলীর সতর্কতায় যে বাজি পুড়িয়ে পরিবেশ দূষণের বিরুদ্ধে সরব হয়েছিলেন খোদ প্রিয়াঙ্কাই!

ফলে, সোশ্যাল মিডিয়া আপাতত ফেটে পড়েছে ক্ষোভে! সবারই এক বক্তব্য- প্রিয়াঙ্কার মতো আত্মপ্রবঞ্চক আর দু’টি হয় না! অনেকে আবার ছুড়ে দিচ্ছেন ব্যঙ্গের শাণিত ফলা- “ও প্রিয়াঙ্কা, বলুন না, পরিবেশ-বান্ধব বাজি কোথায় পেলেন আপনি? আমার মেয়েটা যে বায়না জুড়েছে!” অনেকে আবার আর এক ধাপ এগিয়ে টুইট করছেন নিককে ট্যাগ করে- “শুনলাম না কি এক মার্কিনি ছেলে শ্বাসকষ্টের রোগী প্রিয়াঙ্কাকে বাজি পুড়িয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করেছে, খবরটা সত্যি?”

দেখা যাক, বিয়ে সেরে এ নিয়ে কোনো বিবৃতি দেন কি না নিকিয়াঙ্কা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here