ওয়েবডেস্ক: মা গো! ঠিক এই কথাটাই কি এ বার বলতে হবে বলিউডের নায়িকাদের মায়েদের কাণ্ডকারখানা দেখে? নিজেই দেখুন না, এক দিকে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া কেমন পুজোপাঠ, হোম ছাড়া বিয়ের আশীর্বাদ করতেই দিলেন না। অন্য দিকে, দীপিকা পাড়ুকোনের মা উজ্জ্বলা পাড়ুকোনও সেই পথেই এগিয়ে আয়োজন করছেন নান্দী শ্রাদ্ধের, মেয়ের বিয়ের আগে।

আরও পড়ুন: বিয়ে দেখার আশা ছাড়ুন, অতিথিদের মোবাইল নিয়ে আসতে দেবেন না দীপবীর

খবহর বলছে, দক্ষিণ ভারতীয় প্রথা অনুসারে বিয়ের দিন দশেক আগে মেয়ের বাড়িতে আয়োজন করা হয় নান্দী শ্রাদ্ধের। মৃত পূর্বজদের শুভ কাজে আহ্বান জানানো হয় এই শ্রাদ্ধকাজের মাধ্যমে। বিশ্বাস- না হলে তাঁরা রুষ্ট হতে পারেন! মেয়ের মঙ্গলকামনায় উজ্জ্বলা আর প্রকাশ পাড়ুকোন তাঁদের বেঙ্গালুরুর বাড়িতে এই শুভকাজের আয়োজন করছেন বলে খবর। জানা গিয়েছে, দক্ষিণ ভারতের বিখ্যাত কিছু মন্দিরের পুরোহিতরা এসে পাড়ুকোনদের বাড়িতে এই কাজের আচার-বিচার সম্পন্ন করবেন।

পাশাপাশি, এই অনুষ্ঠানের প্রথা অনুসারে রণবীর সিংকে দিয়ে ঘণ্টা কয়েকের ব্রহ্মচর্য পালন করাবেন প্রকাশ। প্রথা অনুসারে, জামাইকে তাঁরা নিরালায় কিছু সময় কাটাতে বাধ্য করবেন। এর পর প্রকাশ অনুমতি দিলে বিয়ের পরে দীপিকার সঙ্গে মিলিত হতে পারবেন রণবীর বলেই খবর!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন