স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যদের একটু হলেও আলাদা। নিজের মনের কথা খুলে বলতে ভয় পান না, বরাবর তিনি স্পষ্টবক্তা। স্বস্তিকা মানেই স্টাইলিং ও ফ্যাশনে নতুন কিছু। যেমন তাঁর মেকআপ, হেয়ারস্টাইল আর ততটাই চমক দেওয়ার মতো হয় তার ড্রেস! সম্প্রতি এমন এক পোশাকে হাজির হন সকলের সামনে। যা দেখে অবাক তার অনুরাগীরা। কালো রঙের ফিনফিনে পাঞ্জাবির মধ্যে থেকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস।

যে কোনও পোশাকেই সমান স্বচ্ছন্দ্য তিনি। তাব শাড়ি হোক বা জিন্স। সম্প্রতি ডিজাইনার অভিষেক রায়ের পোশাকের ব্র্যান্ড বহুরূপীর জন্য স্পেশ্যাল ফটোশ্যুট করলেন স্বস্তিকা। একটি পাতলা কালো কুর্তা পরে তিনি পোজ দিয়েছেন। হাতে জড়ানো জুঁই ফুলের মালা। মোটা শাঁখা-পলায় দেখা গেল। কালো রঙের ফিনফিনে পাঞ্জাবির মধ্যে থেকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস, স্পষ্ট বক্ষযুগল। অভিষেকের স্টাইলিং এ স্বস্তিকার এই ছবিতে ঘুম উড়েছে নেটিজেনদের।

এই কালো কুর্তায় সাদা সুতো দিয়েই করা হয়েছে এমব্রয়ডারি কারুকার্য। রাউন্ড নেকে সৌন্দর্য বেড়েছে এই কুর্তার। বুকের উপরে বোতাম রয়েছে। তার চারপাশেই সাদা সুতো দিয়ে কারুকার্য করা হয়েছে। সেই কুর্তাটি ডিজাইন করেছেন বহুরূপী শান্তিনিকেতন ক্লোদিং ব্র্যান্ড। কুর্তাটি লিনেন কটনের তৈরি। এই ফ্যাব্রিক সাধারণত খুবই আরামদায়ক হয়।

এই ছবি শেয়ার করে ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন- ‘পুরুষদের পৃথিবী বলে কিছুই হয় না। এই বিশ্ব আপনাকে নিয়েই। আপনার যা খুশি তাই-ই পরুন। শুধু সৎ থাকুন নিজের প্রতি’।

আরও পড়তে পারেন :

কোরিওগ্রাফার সরোজ খানের সঙ্গে কেমন ছিল রেখার সম্পর্ক

একগুঁয়ে স্বভাবের জন্য হোস্টেল যেতে হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে

২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক, সাদা চাদরে ঢাকা শরীরে পোস্ট গায়িকার

তাবড় তাবড় বলি তারকাদের শিক্ষাগত যোগ্যতা কী জানেন?

সোনাম কাপুরের বেবিসাওয়ার বাতিল

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন