ওয়েবডেস্ক: শেষ মুক্তি পাওয়া ছবির নাম ‘হেট স্টোরি’! কিন্তু বক্স অফিসের পরিসংখ্যান বলছে, দর্শক আর ঊর্বশী রাউতেলার সম্পর্কটা আদতে বিশুদ্ধ লাভ স্টোরির, কোনো লোকসান সেখানে নেই!

urvashi rautela

অবশ্য যে মেয়ে ২০১৫ সালে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্ব করেছেন, তাঁর প্রতি দেশবাসীর কি কোনোই ভালোবাসা থাকবে না?

ফলে, শুরুর দিকে অনেকগুলো ছবি ফ্লপ করলেও দর্শক কিন্তু ঊর্বশীর দিক থেকে নজর ফিরিয়ে নেননি! তার উপায়ও অবশ্য ছিল না খুব সত্যি কথা বলতে গেলে! কেন না, পুরাণের নায়িকার মতো এই ঊর্বশীও যেমন ডাকসাইটে সুন্দরী, তেমনই অসামান্য নর্তকীও! ঠিক উপরের ভিডিওটাই দেখুন না এক বার, নায়িকার নাচের দক্ষতা মুগ্ধ করবেই!

urvashi rautela

কিন্তু মানুষকে মুগ্ধ করাটা কোনো এক জায়গায় গিয়ে নিবিড় নেশার মতোও! এর সঙ্গে আবার রয়েছে মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় নায়িকা হিসাবে নিজেকে প্রতি নিয়ত তুলে ধরার কাজটাও! ফলে, সব মিলিয়ে ঊর্বশী চুপচাপ বসে রইলেন না!

এ বারে তিনি ফের ধরা দিলেন নাচের ছন্দেই! অনুশীলনের ভিডিও, কিন্তু বেলি ডান্স! এবং তার চমক আবার প্রশ্নাতীত! নিজেই দেখুন না, কেমন ছন্দের তালে তালে ওঠা-নামা করছে, নিজেকে ভাঙছে ঊর্বশীর শারীরিক সৌন্দর্য!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here