ওয়েবডেস্ক: অবশেষে ঠিকঠাক খবর এসেছে বলতেই হচ্ছে!

aashiqui 3

আসলে ‘আশিকি ৩’ ছবিতে কারা কাজ করবেন, সে নিয়ে তো জল্পনা আর কল্পনার অন্ত ছিল না। প্রথমে কানাঘুষোয় শোনা যাচ্ছিল সোনম কাপুর আর হৃতিক রোশনকে কেন্দ্রীয় চরিত্রে রেখে পরিচালক মোহিত সুরি বানাবেন ‘আশিকি’ সিরিজের এই ছবি। তার পর পুরো মনোযোগটা ঘুরে গেল আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার দিকে।

sonam kapoor and hrithik roshan

কেন না, ‘আশিকি’ বরাবর-ই অল্পবয়স্ক নায়ক, নায়িকা নিয়ে কাজ করে এসেছে। ছবির সিরিজের ওটাই তো মূল আকর্ষণ- জীবনে ঝড় তোলা প্রেমকে কী ভাবে সামলাচ্ছে তরুণ-তরুণীরা! সে দিক থেকে দেখলে সোনম বা হৃতিক – দু’জনের কাউকেই অল্পবয়স্ক হিসাবে পর্দায় দেখানো যাবে না!

alia bhatt and sidharth malhotra

তবে, আলিয়া আর সিদ্ধার্থর ক্ষেত্রে ব্যাপারটা হলেও হতে পারত! বয়সের দিক থেকে সমস্যা তো ছিল না বটেই, সঙ্গে বাড়তি মশলা যোগ করত তাঁদের সম্পর্ক। এখন আর সেই সম্পর্ক না থাকলেও অসুবিধা কিছু ছিল না। বরং, প্রাক্তনরা এক হয়েছেন, সেই টানে সবাই ছুটে যেতেন প্রেক্ষাগৃহের দিকে।

alia bhatt and varun dhawan

কিন্তু ছবির নির্মাতারাই সিদ্ধার্থকে সরিয়ে তাঁর জায়গায় নিয়ে এলেন ‌বরুণ ধাওয়ানকে। “আলিয়া আর বরুণ- দু’জনেরই ভক্তের সংখ্যা বিশাল। যাঁরা ওঁদের ভক্ত নন, তাঁরাও এই জুটিকে ছবির পর্দায় দেখতে বেশ পছন্দ করেন। তাই আমরা ওঁদেরকেই আশিকির তিন নম্বর ছবিটায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে শুধু ওঁদের খ্যাতির উপরে নির্ভর করে আমরা ছবি হিট করানোর কথা ভাবছি না। প্রতি বারের মতো এ বারেও গান ছবির একটা বড়ো অংশ জুড়ে থাকবে”, জানানো হয়েছে নির্মাতাদের তরফে।

alia bhatt and varun dhawan

আর পরিচালক? তাঁর কোনো বক্তব্য নেই ‘আশিকি ৩’ নিয়ে?

alia bhatt and varun dhawan

“প্রথমে আমি আশিকি ৩ বানানোর ব্যাপারে খুব একটা আগ্রহী ছিলাম না। ছবিটা আশিকি সিরিজের বলেই এই দ্বিধা! যা হোক একটা গল্প তো আর দর্শকদের উপহার দেওয়া যায় না। তবে আপাতত সেই দ্বিধা নেই। জুতসই গল্প পেয়ে গিয়েছি। খুব তাড়াতাড়িই চিত্রনাট্যের কাজ শেষ করে শুটিং শুরু করব”, জানাচ্ছেন তিনি।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন