ওয়েবডেস্ক: তাঁদের সম্পর্কের রসায়নটাই এ রকম! একজন হম্বিতম্বি করবেন আর সেটা হাসি মুখে সহ্যও করে যাবেন আরেকজন! আলিয়া ভাট আর বরুণ ধাওয়ান যখনই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পরে অন্য চিত্রনাট্যে কাজ করেছেন, তখনই ঠিক এই রসায়নটাই ধরা দিয়েছে রুপোলি পর্দায়। বলা বাহুল্য, হম্বিতম্বি করার মানুষ এখানে আলিয়াই!

alia bhatt and varun dhawan

কার্যত দেখা গেল, বাস্তব জীবনেও তাঁদের সম্পর্ক একই রকম! না হলে বরুণ ধাওয়ানের জন্মদিনে আর তাঁকে নিজের মর্জি মাফিক চালাতে পারেন আলিয়া ভাট!

Birthday workout #nocake #KALANK @prashantsixpack

A post shared by Varun Dhawan (@varundvn) on

হয়েছে কী, আলিয়া আর বরুণ দুজনেই অনেক দিন পরে আবার একসঙ্গে ছবি করছেন। করণ জোহরের প্রযোজনায় আর অভিষেক বর্মণের পরিচালনায় ‘কলঙ্ক’ ছবিতে পরস্পরের বিপরীতে দেখা যাবে তাঁদের। তার জন্যই এখন জোরদার প্রস্তুতি শুরু করেছেন বরুণ। বাড়িয়ে দিয়েছেন শরীরচর্চার মেয়াদ, বেশ ঘাম ঝরানো পরিশ্রমই করছেন। নায়কের পোস্ট করা ছবি তো অন্তত সে দিকেই ইঙ্গিত করছে।

alia bhatt and varun dhawan

পাশাপাশি ওয়ার্ক আউটের ছবি পোস্ট করে আরেকটা বার্তাও দিয়েছেন বরুণ ধাওয়ান। লিখেছেন, জন্মদিনটা কেক ছাড়াই উদযাপন করবেন তিনি। কে না জানে, জন্মদিনের কেক হয় ক্রিমে ঠাসা, যা মুখে দিলে শরীরে মেদ জমতে মোটেই সময় লাগে না!

কিন্তু পুরুষ ভাবে এক আর তার সঙ্গে হয় আরেক! তাই দেখা গেল, শুটিং ফ্লোরে ঠিক একটা বড়োসড়ো কেক নিয়ে হাজির হয়েছেন আলিয়া। নিজে গান গেয়ে নায়িকা সেই কেক কাটতে বাধ্য করেছেন বরুণকে। বিশ্বাস না হলে ভিডিওয় দেখুন না!

alia bhatt and varun dhawan

এখন প্রশ্ন হল, নায়ক না হয় কেক সহ জন্মদিন উদযাপন করতে বাধ্য হলেন আলিয়ার পাল্লায় পড়ে! কিন্তু কেক কি তিনি মুখে দিলেন?

কে জানে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here