ওয়েবডেস্ক: অভিনয়ের কথা ছেড়ে দিন, বাণিজ্যিক এবং সমান্তরাল ছবিতে পারফরম্যান্সের জেরে অনেক দিন হয়ে গেল সবার মনোযোগ কেড়ে নিয়েছেন বলিউডের এই সুদর্শন নায়ক! কিন্তু একই সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনও যে থাকে সকলের নজরে, তাতেই বা আর সন্দেহ কী! কম খবর তো আর রটেনি তাঁর আর আলিয়া ভাটের সম্ভাব্য সম্পর্ককে কেন্দ্র করে!

আরও পড়ুন: বাংলা ছবিতে বরুণ ধাওয়ান, বিপ্লবী দীনেশ গুপ্তর বায়োপিকে

যা-ই হোক, বরুণ ধাওয়ান এটা কোনো দিনই লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেননি যে তিনি একটা সম্পর্কের মধ্যে বরাবরই রয়েছেন! আর এ বার, করণ জোহরের টক শো-তে ক্যাটরিনা কাইফের সঙ্গে যখন হাজিরা দিলেন, জানালেন দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সেই সম্পর্ক পোশাকি হতে চলেছে! মানে সাফ, কফির পেয়ালায় চুমুক দিতে দিতে জানিয়ে দিয়েছেন নায়ক- “আমি অনেক দিন হয়ে গেল নাতাশাকে ডেট করছি, অবশ্যই আমরা জুটি! আমি ওকে বিয়েও করছি!”

বলিউডের নিন্দুকরা শুধু একটা কথাই বলছেন! দাবি তুলছেন, আলিয়ার প্রতি বরুণের দুর্বলতার খবরটা একেবারে মিথ্যে নাও হতে পারে! না হলে আলিয়ার যখন বিয়ের পিঁড়িতে বসাটা প্রায় ঠিকঠাক, তার পরেই নিজের বিয়ের খবরটা কেন ঘোষণা করছেন তিনি! যা-ই হোক, এ বার শুধু তারিখটা জানতে পারলেই হয়, কী বলুন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here