ওয়েবডেস্ক: কলঙ্কের গল্প, তাই না?

alia bhatt and varun dhawan

একেবারেই তাই! যা নিজের মুখে জানাচ্ছেন খোদ আলিয়া ভাট!

alia bhatt

সত্যি বলতে কী, হালফিলে সংবাদমাধ্যমের শিরোনামে একটু বেশিই জায়গা করে নিচ্ছেন মহেশ ভাটের এই ছোটো মেয়েটি! সে কেবল অভিনয় প্রতিভার গুণে নয়! বা, তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘রাজি’-র দৌলতেও নয়। মেঘনা গুলজার পরিচালিত এই ছবি, কোনো সন্দেহ নেই, বক্স অফিসে এবং দর্শকদের মনে বেশ ভালোই জায়গা করে নিয়েছে। কিন্তু নায়িকাকে নিয়ে যে সব খবর হচ্ছে, তার বেশির ভাগেরই কেন্দ্রে রয়েছে তাঁর মনের খবর! রণবীর কাপুর আর তাঁর মধ্যে কিছু আছে কি না, তা জানার জন্যই তোলপাড় বিনোদন দুনিয়া!

alia bhatt and ranbir kapoor

যাই হোক, অবশেষে ঝেড়ে কেশেছেন রণবীর! জানিয়েছেন, আলিয়ার প্রতি একটা আকর্ষণ আছে তাঁর! আর আলিয়া তো কোনো দিনই রণবীরের প্রতি তাঁর মুগ্ধতার কথা লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেননি! ফলে, বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক প্রেমের কি না, সে প্রসঙ্গ ঢাকা চাপা পড়েছে বললেই হয়!

তবে সাময়িক ভাবে! কেন না, ফের বরুণ ধাওয়ানকে জড়িয়ে খবরের শিরোনামে এলেন আলিয়া! এ বারের কেন্দ্রে রয়েছে করণ জোহর প্রযোজিত, অভিষেক বর্মণ পরিচালিত ছবি ‘কলঙ্ক’। যে ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন বরুণ, মাধুরী দীক্ষিত নেনের সঙ্গে সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহার সঙ্গে আদিত্য রায় কাপুর! এবং মিডিয়া ঝীআঁপিয়ে পড়েছে এই নিয়ে তিন বার আলিয়ার বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ঠিক কী রকম, তা জানতে!

alia bhatt and varun dhawan

“বরুণ বরাবরই খুব ভালো! ওর সঙ্গে কাজ করাটাও আনন্দদায়ক! তবে ও আমায় দিন-রাত ভীষণ বিরক্ত করছে! যেটা ও সব সময়েই করে”, আলিয়ার বিস্ফোরক স্বীকারোক্তি!

আশা করা যায়, রণবীর কাপুর ঘটনায় বিরক্ত হবেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here