ওয়েবডেস্ক: আলিয়া ভাটকে নিয়ে মাঝে মধ্যেই নানা রকমের ফুট কেটে থাকেন বরুণ ধাওয়ান! বলিউডের অন্দরমহল সে সবের মধ্যে এক ব্যর্থ প্রেমিকের দীর্ঘ নিশ্বাস শুনতে পায়। সম্প্রতি কলঙ্ক ছবির ফার্স্ট ক্লাস গান মুক্তির অনুষ্ঠানে যা মন্তব্য করলেন বরুণ, সেটাও কি সে দিকে যায়?

বলিউড অন্তত সে রকমই দাবি করছে! এর আগেই উঠেছিল গুজব- রণবীর কাপুরের সঙ্গে না কি বরুণের এক প্রস্ত ঝগড়া হয়ে গিয়েছে আলিয়াকে নিয়ে। তার পর থেকে রণবীর না কি বরুণের সঙ্গে হবু গিন্নির মেলামেশা বা কাজ করাটা একদমই পছন্দ করছেন না! দেখা গেল, বরুণের কথা ইঙ্গিত দিচ্ছে সে দিকেই!

আরও পড়ুন: নাতাশা দালালকেই কেন বিয়ে করছেন? ফের আলিয়া ভাটকে কটাক্ষ বরুণ ধাওয়ানের?

“আলিয়া এখন একের পর এক বড়ো বড়ো ব্যানারে কাজ করছে, ডাকসাইটে সব নায়কদের সঙ্গে। তাই বলছি, ওর সঙ্গে কাজ করা আর হয়ে উঠবে না! আমার মতো ছোটোখাটো নায়কদের সঙ্গে আর ও কাজ করবে না”, বলেছেন বরুণ।

আর তার পরেই মন্তব্য করেছেন অনুষ্ঠানে উপস্থিত রণবীর কাপুর আর রণবীর সিংকে নিয়েও। বলেছেন তাঁদের দিকে আঙুল দেখিয়ে- “ওঁদের সঙ্গেও আলিয়া আর ভবিষ্যতে ছবি করবে না!”

 

View this post on Instagram

 

14M love for #GharMorePardesiya🌞💃

A post shared by Alia 🌸 (@aliaabhatt) on

কথা হল, রণবীর সিংকে নিয়েও কথা কাটাকাটি হয়েছে গলি বয়-এর স্ক্রিনিংয়ে আলিয়া আর রণবীর কাপুরের মধ্যে, তেমন গুজবও রটেছে বলিউডে। গুজব যে আদতে সত্যি- বরুণ কি সেই ইঙ্গিতই দিলেন? আর সাবধান করলেন রণবীর কাপুরকে- অধিকারপ্রবণতা ডেকে আনতে পারে সম্পর্কে বিপদ? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here