ওয়েবডেস্ক: যত দূর খবর ছিল- দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের সম্পর্কটা এগিয়ে চলেছে বিয়ের দিকে। যাতে নাতাশার সঙ্গে আলাদা করে একটু সময় কাটানো যায়, তার জন্য এখন আর মা-বাবার সঙ্গে থাকেনও না নায়ক! একই অ্যাপার্টমেন্টে একটা আলাদা ফ্ল্যাট কিনে নিয়েছেন নিজের জন্য!

varun dhawan and natasha dalal

আর তারই মাঝে কি না সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজের মুখেই সম্পর্কের ভাঙনের কথা বলছেন বরুণ? স্বীকার করে নিচ্ছেন যে নাতাশার সঙ্গে তাঁর সম্পর্ক যে কোনো দিন ভেঙে যেতে পারে?

varun dhawan and natasha dalal

এটা ঠিকই যে বলিউডের ব্যতিক্রমী অভিনেতাদের তালিকায় ধীরে ধীরে নিজের নাম তুলছেন বরুণ ধাওয়ান। কিন্তু আগে থেকেই সম্পর্কের ভাঙনের ইঙ্গিত দিয়ে রাখা- এতটাও খোলামেলা কি বলিউড আজ পর্যন্ত কোনো সেলেব্রিটিকে দেখেছে?

varun dhawan and natasha dalal

এই জায়গায় এসে স্বীকার না করলে অন্যায় হবে যে যেচে বরুণ এ কথা তোলেননি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে যখন তাঁর কাছে জানতে চাওয়া হয় কেন তিনি ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন না পারতপক্ষে, তখনই বরুণের মুখ দিয়ে বেরিয়েছে এই বিস্ফোরক কথা!

varun dhawan and natasha dalal

“আসলে ব্যক্তিগত জীবনটা আমি চাই না অন্যদের আলোচনার বিষয় হোক! কেন না এর সঙ্গে অন্য একজন মানুষও যুক্ত! এ নিয়ে আমি কথা বললে এখন যা হয়, তার চেয়ে অনেক বেশি করে লেখালিখি শুরু হয়ে যাবে। তার পর ভবিষ্যতে যদি সম্পর্কটা না থাকে, তা হলেও নানা প্রসঙ্গে নাতাশার নাম উঠে আসবে। এ সবের জন্যই আমি ব্যাপারটা এড়িয়ে যেতে চাই। তা ছাড়া, নাতাশাকে রক্ষা করা আমার দায়িত্বের মধ্যেও পড়ে। আমি সেলেব্রিটি বলে তার খারাপ দিকটা ওকে সহ্য করতে হবে, এটা চাই না”, জানিয়েছেন নায়ক!

varun dhawan and natasha dalal

আর নায়কের এই বক্তব্য নিয়েই কানাকানি শুরু হয়ে গিয়েছে বলিউডের অন্দরমহলে। ভবিষ্যতে কী হতে পারে, আদতে কি তারই ইঙ্গিত দিলেন নায়ক?

varun dhawan and natasha dalal

এর উত্তর সময়ই দেবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here