ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, আদতে তো পুরোটাই প্রতিদ্বন্দ্বিতা! ফলে, এক ছবির বক্স অফিসকে টেক্কা দিতে হলে অন্য ছবিকে শুধু স্টারকাস্ট আর জোরালো চিত্রনাট্যের উপর নির্ভর করলে চলে না! সঙ্গে রয়েছে প্রচারের ব্যাপারটাও। সে ব্যাপারে যে যত বেশি অভিনবত্বের নজির গড়তে পারবে, সে তত বেশি দর্শক টানতে পারবে প্রেক্ষাগৃহে! এই হিসাবেই আজকাল চলছে বলিউড!

sui dhaaga

দেখা গেল, এ যাবৎ বলিউডের ইতিহাসে যা কিছু হয়েছে ছবির প্রচারের জন্য, সেই সব কিছুকে টেক্কা দিলেন বরুণ ধাওয়ান। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় আর শরৎ কাটারিয়ার পরিচালনায় ‘সুই ধাগা’ নামের যে ছবিতে অভিনয় করছেন তিনি আর অনুষ্কা শর্মা, তার প্রচার তো বটেই, পাশাপাশি ছবির গান মুক্তিকেও নিয়ে গেল একেবারে অন্য মাত্রায়!

varun dhawan

জানা গিয়েছে, এত দিন ‘সুই ধাগা’-র শুটিং বন্ধ ছিল বলে মনের সুখে গালে দাড়ি জমাচ্ছিলেন বরুণ! কিন্তু ছবির শুটিং যখন ফের শুরু হল, তখন এল দাড়ি কামিয়ে ফেলার পালা! কিন্তু বরাবরের মতো নিজের স্টাইলিস্ট আকিল হাকিমের দ্বারস্থ হলেন না বরুণ। বরং, সাইকেল চালিয়ে হাজির হলেন পশ্চিম মুম্বইয়ের এক অতি সস্তার সেলুনে। সেখানে দাড়ি কামালেন এবং সে পর্ব চুকলে নাপিতভাইকে বললেন একটা গান গাইতে। নীচের ভিডিওটা শুনুন, দেখবেন একটা অচেনা গান গাইছেন তিনি! ওটা আর কিছুই নয়, ছবিরই গান! যার কয়েক কলি আপাতত এ ভাবে প্রচার করে রাখলেন নায়ক!

এ ভাবেই বরুণ ছবির প্রচার আর গান মুক্তি- এক যাত্রায় দুটোই সারলেন! কেন না, ছবিতে তাঁর চরিত্রটা তো সাধারণ মানুষের! সেই জন্যই তিনি বেছেছেন সেই চরিত্রের উপযোগী সেলুন। ছবিতে তিনি সাইকেল চালাবেন, তাই সেলুনেও এলেন সাইকেল চালিয়ে! আর গান মুক্তির কথাটা তো বলা আগেই হয়ে গিয়েছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here