ওয়েবডেস্ক: খ্যাতির বিড়ম্বনা ছাড়া একে আর কী বা বলা যায়! সঙ্গে নায়কের রীতিমতো সুপুরুষ হওয়ার বিড়ম্বনাটাও উল্লেখ না করলে অন্যায় হবে! এই দুই ব্যাপার এক খাতে মিশেছে বলেই তো বরুণ ধাওয়ানের বাড়ির সামনে ডেরা ফেলেন তরুণীরা!

varun dhawan

খবর বলছে, এই নিয়ে ব্যাপারটা চার বার হল বরুণ ধাওয়ানের সঙ্গে। সুরাতে নিজের বাড়ি থেকে পালিয়ে এসে ১৪ বছরের এক তরুণী ডেরা ফেললেন নায়কের মুম্বইয়ের খার অঞ্চলের অ্যাপার্টমেন্টের সামনে। জানা গিয়েছে, বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা না করে সে নড়বে না, এই জেদ নিয়ে সে বসেছিল বাড়ির সামনের ফুটপাথে।

varun dhawan

স্বাভাবিক ভাবেই তরুণীকে তখন উঠিয়ে দিতে যান নিরাপত্তারক্ষীরা। এটাও জানান যে, বরুণ এখন বাড়িতে নেই। কিন্তু তাতে ফল হয় উল্টো। শান্ত তরুণী সে কথা বিশ্বাস না করে চেঁচামেচি করতে শুরু করে দেন। এর পর অ্যাপার্টমেন্টের অন্যরা তা শুনতে পেয়ে ফোন মারফত খবর দেন নায়ককে। তিনি এসে দেখা করার পর তবে সেই তরুণী মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করতে রাজি হয় এবং শেষ পর্যন্ত পুলিশের উদ্যোগে ফেরতও যায় সুরাতে।

varun dhawan

নায়কের পক্ষে ভালো ব্যাপার যে এই ভক্তটি তাঁকে বিয়ে করতে চায়নি! এর আগে আরও তিন বার যখন তরুণীরা একই ভাবে হাজির হয়েছেন নায়কের বাড়ির সামনে এবং বসে থেকেছেন ফুটপাথে, তখন তাঁদের দাবি ছিল একটাই- তাঁরা বরুণকে বিয়ে করতে চান! ২০১৬ সালের অক্টোবর, ২০১৭ সালের জুন আর নভেম্বর মাসে তো সে রকমটাই হয়েছে! এ বার তাই অল্পের উপর দিয়ে গিয়েছে ব্যাপারটা স্বীকার করতেই হয়!

varun dhawan

বোঝাই যাচ্ছে, যত দিন না বিয়ে সেরে ফেলছেন নায়ক, এই ব্যাপারটা হতেই থাকবে তাঁর সঙ্গে! দেখা যাক, প্রতিরোধে তিনি এ বার তাড়াতাড়ি বিয়ে করে ফেলেন কি না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here