হাসপাতালে ভরতি অমল পালেকর, কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা

0
অমল পালেকর। সংগৃহীত ছবি

মুম্বই: পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভরতি প্রবীণ অভিনেতা অমল পালেকর। দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছেন তিনি। বৃহস্পতিবার জানা যায়, কোভিড আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা এবং পরিচালক।

‘রজনীগন্ধা’, ‘চিতচোর’, ‘গোলমাল’, ‘শ্রীমান শ্রীমতি’ এবং ‘ছোটি সি বাত’-এর মতো ছবির সফল চলচ্চিত্রাভিনেতা অমল পালেকর টেলিভিশন শো-তেও সমান ভাবে জনপ্রিয়।

মরাঠি ছবি ‘শান্ততা’ দিয়ে নিজের চলচ্চিত্র সফর শুরু করেন অভিনেতা। ১৯৭১ সালে ‘কোর্ট চালু আহে’। তাঁর প্রথম হিন্দি ছবি ছিল বাসু চট্টোপাধ্যায়ের ‘রজনীগন্ধা’, যেটি মুক্তি পায় ১৯৭৪ সালে। সম্প্রতি সার্থক দাশগুপ্ত পরিচালিত ক্রাইম থ্রিলার ‘২০০-হাল্লা হো’-তে দেখা যায় তাঁকে। ২০২১ সালের ২০ আগস্ট ছবিটি মুক্তি পেয়েছিল জি-৫-এ।

এ দিন সংবাদ মাধ্যমের কাছে তাঁর স্ত্রী সন্ধ্যা গোখলে বলেন, “অভিনেতার স্বাস্থ্য নিয়ে দু:শ্চিন্তার কিছু নেই। তিনি সুস্থ হয়ে উঠছেন। এখন আগের থেকে তিনি অনেকটাই সুস্থ। ১০ বছর আগেও তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছিল। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ”।

উল্লেখ্য, শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে একটি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন অমল। তাঁর ঝুলিতে ছ’টি রাজ্য পুরস্কার। মরাঠি, বাংলা, মালায়ালম এবং কন্নড় ভাষায় আঞ্চলিক ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত।

আরও পড়তে পারেন:

গোরুপাচার কাণ্ড: দেবের পর অনুব্রত মণ্ডলকে তলব করল সিবিআই

মুদ্রাস্ফীতি মোকাবিলায় বড়ো পদক্ষেপ রিজার্ভ ব্যাঙ্কের, অপরিবর্তিত সুদের হার

নিম্নমুখী দৈনিক সংক্রমণ, অস্বস্তি বজায় রইল মৃতের সংখ্যায়

৫৮ আসনে ভোটগ্রহণ উত্তরপ্রদেশে, যোগীর ৯ মন্ত্রীর ভাগ্যপরীক্ষা

কৃষি আইন ভালো ছিল, উত্তরপ্রদেশে ভোটের আবহে বাতিল আইনের সমর্থনে মুখ খুললেন প্রধানমন্ত্রী মোদী

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন