প্রবীণ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল সিনহার মৃত্যু

0
Moushumi Chatterjee

ওয়েবডেস্ক: প্রবীণ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল ডিকি সিনহা বৃহস্পতিবার রাত ২টো নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। কিশোর বয়স থেকেই ডায়াবেটিসে আক্রান্ত পায়েল বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত বছর থেকেই কোমায় ছিলেন ৪৫ বছর বয়সি পায়েল।

জানা যায়, ২০১০ সালে পায়েলের বিয়ে হয় উদ্যোগপতি ডিকি সিনহার সঙ্গে। সে সময়ে একই ফার্মে বাণিজ্যের দেখভাল করতেন জয়ন্ত চট্টোপাধ্যায়, পায়েল এবং ডিকি। কিন্তু ২০১৬ সালে বাণিজ্য বিষয়ে কিছু মনোমালিন্য হওয়ায় দুই পরিবারের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এর পর ২০১৭ সালে যখন একেবারেই শয্যাশায়ী হয়ে পড়েন পায়েল, মৌসুমী এবং জয়ন্ত তাঁর সঙ্গে দেখা করার অনুমতি পাননি বলেও অভিযোগ ওঠে।

আবেদনে চট্টোপাধ্যায় পরিবার কোর্টকে জানিয়েছিলেন- জামাই মেয়ের চিকিৎসার প্রতি যত্নবান নন! মেয়েকে স্রেফ বিছানায় ফেলে রেখেছেন তিনি! নার্সদেরও টাকা-পয়সা দেওয়া বন্ধ করে দেওয়ায় কোমা-আক্রান্ত মেয়ের পরিচর্যাটুকুও হচ্ছে না! এই অবস্থায় তাঁরা মেয়ের সঙ্গে দেখা করতে গেলে রীতিমতো অপমানের সম্মুখীন হতে হয়। এর পরেই কোর্টের শরণাপন্ন হন নায়িকা! কোর্ট জানিয়ে দেয়, ভবিষ্যতে কোনো সমস্যা হলে দুই পরিবারের জন্যই দরজা উন্মুক্ত!

পায়েলের মৃত্যুতে তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন অভিনেতা তুষার কাপুর। তিনি জানিয়েছেন, ছোটোবেলা থেকেই তাঁদের পরিচয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.