ওয়েবডেস্ক: কিডনির অসুখে অনেক দিন ধরেই ভুগছিলেন তিনি। ডায়ালিসিস চলছিল। শেষে অবস্থা সঙ্কটজনক হয়ে পড়ায় মুম্বইয়ের ভিলে পার্লের এক হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তরিত করতে হয় তাঁকে। শেষ দিন দশেক সেখানেই ছিলেন তিনি। কিন্তু সোমবার রাত দেড়টা নাগাদ জীবনযুদ্ধে অব্যাহতি দিলেন রীতা ভাদুড়ি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

বর্ষীয়ান এই অভিনেত্রীর মৃত্যুসংবাদটি জানিয়েছেন ছোটোপর্দার জনপ্রিয় অভিনেতা শিশির শর্মা। প্রয়াত অভিনেত্রীকে ‘মা’ সম্বোধন করে তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়া মারফত- তাঁকে তিনি চোখে হারাবেন! পাশাপাশি এ-ও জানাতে ভোলেননি শিশির, রীতার মৃত্যুতে অভিনয় জগৎ একজন ভালো মানুষকে হারাল!

rita bhaduri

রীতার ছায়াছবিতে কাজের মধ্যে উল্লেখযোগ্য ‘জুলি’ এবং ‘রাজা’। দ্বিতীয়টির জন্য ১৯৯৫ সালে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন তিনি। ১৯৬৮ সালে ‘তেরি তলাশ মে’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে শুরু হয় তাঁর ছায়াছবিতে অভিনয়ের যাত্রা।

যদিও ছবির চেয়ে ধারাবাহিকে অভিনয়ের জন্যই বেশি জনপ্রিয় ছিলেন রীতা। ‘খিচড়ি’, ‘সারাবাই ভার্সেস সারাভাই’, ‘কুমকুম’-এর মতো বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। শেষ তাঁর অভিনয় দেখা গিয়েছিল ‘নিমকি মুখিয়া’ ধারাবাহিকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here