‘দেবী’তে বক্সারের ভূমিকায় অভিনয়ে ফিরছেন ভিকি দেব

0

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ দিন পর ফের অভিনয়ে প্রত্যাবর্তন করতে চলেছেন ভিকি দেব। তবে বড়োপরদায় নয়, ছোটোপরদাতেই কামব্যাক করছেন তিনি।

নতুন ধারাবাহিকে একজন বক্সারের চরিত্রে দেখা যাবে তাঁকে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ছোটোপরদায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক
‘দেবী’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রুদ্রর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে ভিকিকে।

রুদ্র একজন বক্সার। যেহেতু একজন বক্সারের চরিত্রে অভিনয় করছেন, তাই চরিত্রের প্রয়োজনে ভিকিকে নিয়মিত বক্সিং অভ্যাস করতে হচ্ছে। ফুকেত থেকে তিনি শিখে এসেছেন বক্সিংয়ের বিশেষ কৌশল।

‘দেবী’ ধারাবাহিকে ভিকির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে নিশা পোদ্দারকে। ইতিমধ্যেই বেশ কিছু পর্বের শ্যুটিং সমাপ্ত হয়ে গিয়েছে।

Shyamsundar

জি বাংলায় ‘দ্বিরাগমন’ ধারাবাহিকে অভিনয় করে প্রথম লাইমলাইটে এসেছিলেন অভিনেতা ভিকি। ‘দ্বিরাগমন’ ধারাবাহিকে পুষ্পিতা মুখোপাধ্যায় এবং প্রীতি বিশ্বাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ভিকি। তখন থেকেই প্রায় সকলের ঘরে ঘরে পৌঁছিয়ে গিয়েছিলেন অভিনেতা।

ভিকির মিষ্টি অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। তার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি। একে একে বেশ কিছু ধারাবাহিক এবং ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দৃশ্যান্তর’ ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই ছবির মাধ্যমেই বড়োপরদায় ডেবিউ করেছিলেন ভিকি।

এ ছাড়াও তাঁর উল্লেখ্যযোগ্য ছবিগুলির মধ্যে অন্যতম হল ‘বৌদি ডট কম’। পরবর্তী সময় ‘জাহনারা’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছিলেন। এ বার ‘দেবী’ ধারাবাহিকে ভিকির অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন টেলি দর্শকরা।

খবর অনলাইন-এ আরও বিনোদনের খবর পড়ুন এখানে:

পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না ঈশানের বাবা, জানালেন নুসরত জাহান

প্রতিবছর দুর্গাপুজোয় ফেলুদাকে কলকাতায় কেন খুঁজে পাওয়াই যায় না

আসছে ভাজ্জি অভিনীত ‘ফ্রেন্ডশিপ’, মুক্তি পেল অ্যাকশন- রোমান্স-হিউমারে ভরা ট্রেলার

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন সমদর্শী দত্ত, গাঙ্গুলিদের সঙ্গে জুড়বে কি গুহরা?

শুক্রবার শুরু হল ‘শেষ পাতা’র শ্যুটিং, অতনু ঘোষের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন