ওয়েবডেস্ক: বয়সটাই কি সব? মনের মিল হলে এ সব ছোটোখাটো ব্যাপার তো সমস্যা তৈরি করে না বলেই জানা! তা ছাড়া, আরেকটা ব্যাপারও আছে! একটার পর একটা সম্পর্ক ভেঙে যাওয়ার পরে এই যে এত দিনে মনের মতো সঙ্গী খুঁজে পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, সেটা বুঝি কিছু নয়?

priyanka chopra and nick jonas

খবর বলছে, বেশ চুটিয়েই বিখ্যাত মার্কিন গায়ক এবং অভিনেতা নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা! এ নিয়ে জিমি কিমেল, আরেক ডাকসাইটে মার্কিন অভিনেতা একবার কটাক্ষও করেছিলেন তাঁকে। নিকের উচ্চতা একটু কম বলে মজা করে বলেছিলেন- প্রিয়াঙ্কা, তুমি কি এই ১১ বছরের বাচ্চা ছেলেটাকে ডেট করছো?

নায়িকা সুকৌশলে এড়িয়ে গিয়েছিলেন প্রশ্নটা! এবং মেট গালার লাল গালিচায় তাঁর আর নিকের একত্র উপস্থিতি নিয়ে জানিয়েছিলেন, তাঁরা দুজনেই সে দিন র‍্যালফ লরেনের পোশাক পরে ছিলেন বলে একসঙ্গে দেখা দিয়েছিলেন। সেই অনুষ্ঠানের শেষে তাঁর আর নিকের একসঙ্গে উধাও হয়ে যাওয়া নিয়ে জানিয়েছিলেন, “আমার কাজ শেষ হয়ে গিয়েছিল! তাই ও যখন বলল এ বার উঠবে না কি, আমরা একসঙ্গে বেরিয়ে গেলাম! এই তো!”

priyanka chopra and nick jonas

কিন্তু এটুকুতে আলোচনা থামছে না! সৌজন্যে নিক নিজে! কেন না, হালফিলে প্রিয়াঙ্কাকে নিয়ে কথা বলতে শুরু করলে তিনি আর থামতেই চাইছেন না! সাফ জানাচ্ছেন, “প্রিয়াঙ্কা অসাধারণ এক মহিলা! ওর তুলনা হয় না! আমি তো ওর কাছে ভারতের গল্প শুনে শুনে ও দেশে যাওয়ার জন্য পাগল হয়ে উঠেছি! ও বলেছে, আমায় ভারত ঘুরিয়ে দেখাবে”!

priyanka chopra and nick jonas

তা, যা দেখা যাচ্ছে, ভারত ঘুরিয়ে দেখানোর আগে প্রেমিককে ফুটবল ম্যাচ দেখানোর পরিকল্পনা করেছেন নায়িকা। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যাচ্ছে, লস অ্যাঞ্জেলসের ডজার্স স্টেডিয়ামে নিকের হাত ধরে ফুটবল খেলা দেখতে হাজির হয়েছেন তিনি!

উঁহু! সামনে একটা বাউন্ডারি আছে বলে নায়িকা যে নিকের হাত ধরে রয়েছেন, সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে না! কিন্তু ভিডিওটা ভালো করে দেখুন তো! স্পষ্ট বুঝতে পারবেন, একটা সুন্দর রসায়ন তৈরি হয়েছে তাঁদের মধ্যে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here