ওয়েবডেস্ক: কে না জানেন, বিয়ের পরে অনেক কিছুতেই চলে আসে কঠিন অনুশাসন! সে তিনি নারীই হন বা পুরুষ! ফলে, প্রিয়াঙ্কা চোপড়া যে ৩০ নভেম্বর থেকে বিয়ের অনুষ্ঠান শুরুর আগে একটু প্রাণ ভরে ফূর্তি করে নিতে চাইবেন বন্ধুদের সঙ্গে, তাতেই বা আশ্চর্য কী!

আরও পড়ুন: যা করার করেছি, বিয়ে করতে হবে না কি: প্রিয়াঙ্কাকে নিয়ে বিস্ফোরক শাহরুখ

খবর বলছে, কাছের বান্ধবীদের নিয়ে আমস্টারডামে ব্যাচেলর পার্টিতে মেতেছিলেন নায়িকা! সেখানে এক বার থেকে অন্য বার-এ ঘুরে ঘুরে পানভোজন করেছেন সবাই, শেষে ফিরেছেন প্রিয়াঙ্কার অ্যাপার্টমেন্টে। সেই ফুলে উপচে ওঠা অ্যাপার্টমেন্টের ছবি পোস্ট করে তকমা দিয়েছেন নায়িকা- ‘ব্যাচেলরেট ভাইবস’!

কিন্তু ভাইবস যে দ্রুত ছড়িয়ে পড়ে, সে কথাটা কি খেয়াল ছিল না নায়িকার? কেন না, ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায় এক বারে, নেশার ঘোরে, বন্ধু সমেত বারটেন্ডারকে তাঁর ‘কিউট’ আখ্যা দেওয়া!

কাজেই নিক জোনাসের মা, প্রিয়াঙ্কার শাশুড়ি ডেনিস জোনাসের কাছে যখন ভাইবস পৌঁছল, নিজেকে আর স্থির রাখতে পারলেন না তিনি! আলতো করে বকে দিলেন হবু বউমাকে, লিখলেন ইনস্টাগ্রামে- ‘লক্ষ্মী হয়ে থাকো দেখি!’

priyanka chopra
ছবি: ইনস্টাগ্রাম

ব্যাপারটা নায়িকার কেমন লেগেছে, কে জানে! তবে শাশুড়িরা তো বউমাদের একটু বকেই থাকেন, আশা করা যায়, সেটা মাথায় রাখতে ভোলেননি প্রিয়াঙ্কা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here