Vidya Balan

ওয়েবডেস্ক: ‘ইজাজত’ তো একটা লাগবেই! কাজি জানতে চাইবেন সম্মতি আছে কি না, তার পর পাত্র এবং পাত্রী বলবেন, ‘কবুল হ্যায়!’ ওইটুকুই যা নিয়ম! তার পরেই শুরু হতে পারে ঘরকন্না, ভাসিয়ে নিয়ে যাওয়ার মতো তুমুল প্রেম।

শাহরুখ খানের সঙ্গে প্রথমে বিয়ে এবং পরে বিয়ে ভেঙে প্রেম-প্রেম ব্যাপারটা জিইয়ে রাখার জন্য এখন কেবল ‘ইজাজত’-ই চাইছেন বিদ্যা বালান। কী মনে হয়, সেটা পাবেন তিনি? শাহরুখ রাজি থাকলেও গৌরী খান কি ছেড়ে কথা বলবেন তাঁকে?

সত্যি বলতে কী, যদি গৌরী পাশে না থাকেন, তবে বিদ্যার পক্ষে এই ‘ইজাজত’ পাওয়া মুশকিলের! কেন না, শাহরুখ খানের সঙ্গে পর্দায় প্রেম করার জন্য এমন একটা চিত্রনাট্যই পছন্দ বিদ্যার। সেটা পরিচালক গুলজারের ১৯৮৭-র ছবি ‘ইজাজত’। বিয়ে, বিয়ের বাইরে সম্পর্ক- সব মিলিয়ে রেখা, অনুরাধা পটেল, নাসিরুদ্দিন শাহর যে ছবি তুমুল হইচই ফেলেছিল চলচ্চিত্র-অনুরাগীদের মনে। আর সেই ছবি যদি নতুন করে তৈরি হয়, তবে গৌরী খান তো তাঁর প্রযোজক হিসেবে থাকবেনই! স্বামীর সব ছবিতে এভাবেই চলে তাঁর নজরদারি।

গৌরী-শাহরুখ কী বলছেন জানা না থাকলেও সম্প্রতি বিদ্যা কিন্তু নিজের ‘ইজাজত’-টুকু দিয়ে রাখলেন এক সাংবাদিক বৈঠকে। তাঁর কাছে জানতে চেয়েছিলেন সবাই- কেন এখনও শাহরুখ খানের সঙ্গে একটাও ছবি করলেন না তিনি! তার উত্তরেই ‘ইজাজত’ ছবির রিমেক এবং সেখানে শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছের কথা বললেন বিদ্যা।

দেখা যাক, অন্য পক্ষও এবার ব্যাপারটা কবুল করেন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here