কফি উইথ করণে তারকাদের নানা ধরনের সিক্রেট বার করেন বলিপাড়ার মধ্যমণি প্রযোজক করণ জহর। সেলেবদের পেটের কথা বার করতে এমনিতেই সিদ্ধ হস্ত করণ। ‘কফি উইথ করণ’-র সিজন ৭ এর চার নম্বর এপিসোডের অতিথি হলেন অনন্যা পাণ্ডে ও বিজয় দেবেরাকোন্ডা। এই এপিসোডে ফাঁস হবে ‘লাইগার’ জুটির একগুচ্ছ সিক্রেট। বিজয়ের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যাবে করণকে।

বেশ কয়েকদিনধরেই শোনা যাচ্ছিল অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কাপুর নাকি একে অপরকে ডেট করছেন। করণের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অনন্যাকে সরাসরি জিজ্ঞেস করলেন করণ। করণ জিজ্ঞেস করেন “আমি পার্টিতে কিছ দেখেছিলাম।”, সঙ্গে সঙ্গে করণকে থামানোর চেষ্টা করেন অনন্যা বলেন, “না তুমি কিছু দেখনি”, করণ প্রশ্ন করেন কী চলছে ঠিক তোমার আর আদিত্য রয় কাপুরের মধ্যে? করণের প্রশ্ন শুনে আর বিশেষ কোনও জবাব দিতে পারেননি অনন্যা। তাঁর হয়ে বিজয় মন্তব্য করেন, ‘ওহ’।

ব়্যাপিড ফায়ার রাউন্ডের সময় করণ বিজয়কে যৌনতায় লিপ্ত হওয়ার সবথেকে পাগল করা জায়গা সম্পর্কেও জিজ্ঞেস করেন। অনন্যা আন্দাজ করেন ‘আজ সকাল’ হবে। করণ তাঁকে সংশোধন করে বলেন ‘এটি আজ সকালে’। বিজয় যখন ‘গাড়িতে’ উত্তর দেন, পালটা করণ বলেন “গাড়িতে তো অসুবিধা।” বিজয়ের জবাব “ভীষণ ডেসপারেট ছিলাম।

আরও পড়তে পারেন :

সাসপেন্স থ্রিলার তৈরিতে বিখ্যাত মোহিত সুরি, তাঁর কয়েকটি সাসপেন্স থ্রিলার

মনসুর আলী খান পতৌদির থেকে ক্রিকেট খেলা শিখেছেন এই অভিনেতা

ওজন ঝরিয়ে হ্যান্ডসাম লুকে, ফারদিন এবার বনশালির নায়ক হচ্ছেন!

কার্গিল যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল ছবি

নিজের জীবনের কঠিন সত্যকে তুলে ধরলেন ‘ডিস্কো ডান্সার’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন