ওয়েবডেস্ক: থ্রিলার যখন, তখন ছবি নিয়ে বেশি কিছু যে ফাঁস করবেন না সৃজিত মুখোপাধ্যায় মুক্তির আগে, তা তো জানা কথাই! তা বলে ছবিটা নিয়ে একেবারেও যে কোনো তথ্য তিনি দেননি, এমনটাও কিন্তু নয়!

এই যেমন ‘ভিঞ্চি দা’ সম্পর্কে জানিয়েছিল পরিচালকের আগের টুইট- ছবিটা পুরো ২ ঘণ্টারও নয়, পাক্কা ১১০ মিনিটের! সে সময়ে টুইট মারফত দাবি করেছিলেন তিনি- এই ছবি রুদ্রনীল ঘোষ এবং ঋত্বিক চক্রবর্তীর মধ্যে এক রক্তস্নান উপহার দেবে দর্শকদের!

আরও পড়ুন: নেতাজির পরিবারের সদস্যের আপত্তি, সমস্যায় সৃজিত মুখোপাধ্যায়ের ‘গুমনামি’

সম্প্রতি ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর বোঝা গেল- নেহাত ফেলনা দাবি করেননি সৃজিত! কেন না, তাঁর ছবির পোস্টার বেশ চমকে দিচ্ছে! এক দিকে যেমন গাঢ় নীলের মনখারাপ আর রহস্যের উত্তেজনার যুগলবন্দিতে, তেমনই অভিনেতাদের দিক থেকেও! বিশেষ করে বলতেই হচ্ছে রুদ্রনীলের কথা, তাঁকে বার বার দেখেও চিনতে পারছেন কি?

টলিউডের দাবি, আপাতত পোস্টারে যেমন, তেমনই ছবিতেও সম্পূর্ণ এক নতুন দিক থেকে নিজেকে তুলে ধরবেন রুদ্রনীল! সম্ভবত এটাই তাঁর এখনও পর্যন্ত সেরা অভিনয়ের নমুনা হতে চলেছে! তাঁকে গুরুত্ব দিয়ে আর তাঁর নামের সঙ্গে জুড়ে থাকা রঙের দ্যোতনা পোস্টারে ছড়িয়ে পরিচালকও বোধ হয় তাই বলছেন!

 

View this post on Instagram

 

On the day for the Goddess of Art…#VinciDa.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

এ বার ছবির টিজার মুক্তির অপেক্ষায় থাকা যাক, কী বলেন? ‘দ্য আর্ট অব রিভেঞ্জ’ আর ‘দ্য রিভেঞ্জ অব আর্ট’-এর আসল ঝলক তো সেখানেই পাওয়া যাবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here