এমন ছবিতেই ট্রেন্ডিং হয়ে গেলেন আমির খানের মেয়ে ইরা

0
Ira Khan

ওয়েবডেস্ক: আমির খানের মেয়ে ইরা খান আবার ট্রেন্ডের তালিকায় ফিরে এসেছেন। তবে এ বার তিনি ফিরেছেন সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা একটি ছবির জন্য। যা তিনি নিজের ফটোশুট থেকে নেটিজেনদের উদ্দেশে শেয়ার করেছেন।

ফটোশুটের জন্য ইরা একটি লাল রঙের ক্রপ টপ এবং ডেনিম হট প্যান্ট পরেছিলেন এবং নিজের চুলের বিন্যাস করেছেন একাধিক বিনুনির মাধ্যমে। ২১ বছর বয়সি ইরার এই বোহেমিয়ান চেহারাই নেটিজেনদের নজরে তাক লাগিয়ে দিয়েছে। তিনি যে ক্যামেরার সামনে কতটা সাবলীল, সেটাই বুঝিয়ে দিয়েছেন, এই ছবির মাধ্যমে।

ইরা জানিয়েছেন, তিনি ফটোশুটের থিমটি অন্বেষণ করার চেষ্টা করেছেন, এর শিরোনাম হতে পারে- ‘আপনি কে?’ এবং সেটা পুরোপুরি ফ্যাশনের মাধ্যমে। এর আগের একটি পোস্টে ইরা ব্যাখ্যা করে বলেছিলেন, “আমার কাছে কখনোই এই প্রশ্নের উত্তর ছিল না, তবে আমার জীবনের বিভিন্ন বাঁকে, আমি এখনও এই প্রশ্নের উত্তর খুঁজে না পেয়ে অভিভূত হয়েছি। এবং বিশেষ কয়েকটা মুহূর্তে এ ধরনের প্রশ্ন মনে শান্তিও এনে দেয়”।

বেশ কয়েক দিন ধরেই নিজের সম্পর্কের খবরে শিরোনাম হয়েছেন ইরা। মিউজিশিয়ান মিশাল কৃপালানির সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছেন আমির-কন্যা।

আমিরের প্রখম স্ত্রী রিনা দত্তের প্রথম সন্তান ইরা। আমির-রিনার দ্বিতীয় সন্তান জুনেইদ ইতিমধ্যেই বাবার সঙ্গে ফিল্ম তৈরিতে হাত লাগিয়েছেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here