ওয়েবডেস্ক: ‘কোহলি ভারতে অর্থ রোজগার করেন। কিন্তু তিনি ভারতে বিয়ে করার কোনও জায়গা খুঁজে পেলেন না। ভারত কি এতই খারাপ জায়গা? রাম, কৃষ্ণ, বিক্রমাদিত্য, যুধিষ্ঠির এদেশে বিয়ে করেছিলেন। সবারই এদেশে বিয়ে করা উচিত। কোহলি এখান থেকে অর্থ রোজগার করেন আর ইতালিতে গিয়ে কোটি কোটি টাকা খরচ করলেন। এই ঘটনায় স্পষ্ট হয়ে গিয়েছে, তাঁর দেশের প্রতি কোনও শ্রদ্ধা নেই। তিনি দেশপ্রেমিক নন।’

বুধবার এই মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য। তারপরই তৈরি হয়েছে বিতর্ক। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেছেন, এখন থেকে দেশের সব যুবক-যুবতীর উচিত বিয়ের আগে বিজেপির অনুমতি নেওয়া।

এ সবের মধ্যেই এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে, তাঁকে বৃহস্পতিবার দিল্লির রিসেপশনে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এর আগে ২০১৫ সালের নভেম্বরে ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং-এর বিয়ের রিসেপশনে উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী।

এদিকে বুধবার ভারতের সবচেয়ে মূল্যবান সেলিব্রিটি ব্র্যান্ডের আসন দখল করেছেন। এই মুহূর্তে তাঁর মূল্য ১৪৪ মিলিয়ন মার্কিন ডলার। গত বছরের তুলনায় তাঁর দাম বেড়েছে ৫৬ শতাংশ। এই প্রথম এই জায়গার দখল হারালেন শাহরুখ খান।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here