ওয়েবডেস্ক: আপাটট টুইটারেতিদের একটাই বক্তব্য- হতে পারেন তিনি ক্যাপ্টেন কুল, কিন্তু মহিলাদের নিয়ে যে ধরনের মানসিকতা পোষণ করেন বিরাট কোহলি, তাকেও কি আদৌ কুল বলা যায়?

আরও পড়ুন: লড়কি কা চক্কর! জিরো ছবি এবং অনুষ্কার প্রশংসা করে এ সব কী শুনছেন বিরাট!

হয়েছে কী, করণ জোহরের টক শোয়ে মহিলাদের নিয়ে হার্দিক পাণ্ড্যর বিতর্কিত মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়া ক্ষোভে উত্তাল হয়ে উঠেছে, একের পর এক পুরনো ভিডিও বের করে আনছেন টুইটারেতিরা, সব ভিডিওরই প্রতিপাদ্য বিষয় একটাই- কী ভাবে দেশের পুরুষ ব্যক্তিত্বরা সর্ব সমক্ষে মহিলাদের অপমান করে থাকেন! এ নিয়ে দ্বিতীয় দফায় ক্ষোভের কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল রণবীর সিংকে, এ বার তৃতীয় দফায় পালা এসেছিল রণবীর কাপুরের! আর চতুর্থ দফায় ক্ষোভের মুখে এসে দাঁড়ালেন বিরাট!

যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি আদতে সাক্ষাৎকার মূলক! জানতে চাওয়া হয়েছিল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের কাছে- জীবনের সংক্ষিপ্ততম ডেটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল! “ঠিক পাঁচ মিনিট! মেয়েটিকে দেখেই পালিয়ে আসি, একেবারে কুৎসিত দেখতে ছিল”, উত্তরে বলেছিলেন বিরাট! আর যায় কোথায়! এ বার ভেসে আসছে অভিযোগ- ডেটিংয়ে একটা মেয়েকে ডেকে এনে তাকে ফেলে পালানো শোভন না কি এমন মন্তব্য করাটা ভদ্রলোককে মানায়?

 

View this post on Instagram

 

Days like these ❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

যাই হোক, বিরাট এই বিতর্কের জবাব দিচ্ছেন না! তিনি আপাতত সুন্দরী স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে অস্ট্রেলিয়ার এক খামারবাড়িতে রয়েছেন ছুটির মেজাজে! দেখা যাক, পরে কিছু বলেন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here