ওয়েবডেস্ক: আদর্শ দম্পতির সংজ্ঞা ঠিক যে রকমটা লেখা হয়েছে, জাতি নিরপেক্ষ ভাবে পৃথিবীর সব দেশেরই অভিধানে, বিরুষ্কা যেন ঠিক তাই!

Happy B’day my love. The most positive and honest person I know. Love you ♥️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

আদর্শ দম্পতি বলতেই যে ছবিটা ফুটে ওঠে চোখের সামনে, স্বামী এবং স্ত্রী সব সময় একই কাজ করছেন কাঁধে কাঁধ মিলিয়ে এবং পরস্পরকে সমর্থন করছেন সব রকম ভাবে, হালফিলে তাই তো করতে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলিকেও। ইদানীং যেমন একসঙ্গে জিম করেন তাঁরা, যেমনটা দেখতে পাবেন ঠিক উপরের ভিডিওয়, তেমনই তো পরস্পরকে পূর্ণ সমর্থন করতেও দ্বিধা বোধ করেন না!

Training together makes it even better! ♥️♥️♥️ @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

দ্বিতীয় ব্যাপারে খেলার সময়ে যেমন অনুষ্কা শর্মা মাঠে থেকে গলা ফাটিয়ে সমর্থন করেন, উৎসাহ দেন বিরাট কোহলিকে, খেলুড়েও তেমনই স্ত্রীর ছবি মুক্তি পেলে তার প্রশংসায় পঞ্চমুখ হতে কসুর করেন না! কিন্তু সেই সমর্থন যে শুধু এটুকুতেই ফুরিয়ে যায় না, তার প্রমাণ মিলল সম্প্রতি!

Such a stunner, Love of my life! ♥😍 @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

সদ্য একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেছেন বিরাট। সেই ভিডিওয় দেখা যাচ্ছে অনুষ্কাকে, যদিও পিঠের দিক থেকে। দেখা যাচ্ছে, গাড়িতে বসে পাশের অন্য এক গাড়িতে বসে থাকা ব্যক্তিকে তীব্র ভর্ৎসনা করছেন নায়িকা!

কারণটা সেই ব্যক্তির পথে থুথু ফেলা! অনুষ্কা যখন বকছিলেন দায়িত্বজ্ঞানহীন মানুষটিকে, তখন ঘটনার ভিডিও করেছেন বিরাট। তার পর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন- ‘এঁরাই ভারতকে স্বচ্ছ রাখবেন?’

ভিডিওটি দেখুন! আপনিও সহমত হবেন দম্পতির সঙ্গে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here