ওয়েবডেস্ক: পায়ে পায়ে অনেকগুলো জন্মদিন পেরিয়ে এসেছেন অনুষ্কা শর্মা! যার সবকটাতেই লেগে আছে আনন্দের রেশ। যা নায়িকার কাছে অনেকটা গোধূলির আলোর মতো, মনে পড়লেই একটা ভালোলাগায় মন ভরিয়ে দেয়। অথবা অ্যালবামের পুরনো ছবির মতো, মনে পড়ে গেলে ঠোঁটের কোণে জেগে ওঠে একটা আলতো হাসি!

anushka sharma

কিন্তু এই জন্মদিনটা একটু বেশিই বিশেষ তাঁর পক্ষে! সেটা ৩০ তম জন্মদিন বলে নয়! ৩০-এর ঘরে পা রাখাটা নিঃসন্দেহে যে কারও জীবনের একটা গুরুত্বপূর্ণ অধ্যায়। বোঝা যায় জীবনের এক তৃতীয়াংশের বেশিই পার করে আসা হয়ে গিয়েছে। খুঁটিয়ে দেখে নেওয়া যায় এই সুযোগে সাফল্য আর ব্যর্থতাগুলোকে।

virushka

নায়িকা তা করছেন কি না জানার উপায় নেই। তবে এটুকু জানা গিয়েছে যে বিয়ের পরে এটাই প্রথম জন্মদিন বলে দিনটা তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ। পাশাপাশি, আর দিন কয়েকের মধ্যেই তো তাঁকে চলে যেতে হবে মার্কিন মুলুকে! সেখানে একটানা দেড়মাস থেকে ‘জিরো’ ছবির শুটিং করবেন তিনি। ফলে আপাতত স্বামী বিরাট কোহলির সঙ্গে বেঙ্গালুরুতে জন্মদিনটা কাটানো প্রায় যেন তাঁর অ্যাসাইনমেন্ট!

virushka

সংবাদমাধ্যমের তাঁকে নিয়ে যেমন কৌতূহল, তা এড়াতেই বোধ হয় জন্মদিনটা কী ভাবে উদযাপন করবেন এবং কোথায় উদযাপন করবেন, সে সব কিছুই ফাঁস করেননি নায়িকা। কিন্তু বিরাট কোহলি আমাদের বঞ্চিত করেননি। স্ত্রীর জন্মদিনের মধ্যরাতের উদযাপনের একটা ছবি তিনি ঠিকই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেটা সঙ্গে রেখেই না হয় নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here