ওয়েবডেস্ক: এ বার বোঝা যাচ্ছে, কেন ‘সুই ধাগা’ ছবির শুটিং থেকে একটু বিরতি নিয়ে বেঙ্গালুরুতে বিরাট কোহলির কাছে দৌড়ে গিয়েছিলেন অনুষ্কা শর্মা! বুড়িয়ে যাওয়ার আগে যতটা সময় আর কী নিজের চেহারা নিয়ে কাটানো যায় স্বামীর সঙ্গে!

আসলে উপরের ছবিতে অনুষ্কা শর্মার যে বুড়িয়ে যাওয়া চেহারাটা ধরা দিয়েছে, বোঝাই যাচ্ছে তা নেহাতই ছবির স্বার্থে! সত্যি বলতে কী, নায়িকার পক্ষে এত তাড়াতাড়ি তো আর বুড়িয়ে যাওয়া সম্ভব নয়। আর দেখা তো যাচ্ছে স্পষ্টই- মেক-আপ আর্টিস্টরা কেমন সাজিয়ে দিচ্ছেন নায়িকাকে!

অবশ্য, বয়স্ক এই মেক-ওভার নিয়েও অনুষ্কা রয়ে গিয়েছেন একই রকম সুন্দরী। শুধু একটা গাম্ভীর্য এসেছে চেহারায়, সঙ্গে চুলে কিছু ধূসর পাক আর চোখে চশমা- এই যা!

তবে কেন এই মেক-ওভার, ছবির চিত্রনাট্যে কেন তার প্রয়োজন, এ সব কিছুই এখনও পর্যন্ত অন্তত খোলসা করে বলছেন না সুই ধাগা ছবির নির্মাতারা। ছবিতে নায়িকা দ্বৈত চরিত্রে অভিনয় করছেন না একই চরিত্রের দুই বয়সে- তা নিয়ে বরং জল্পনা চলুক! শুরু থেকেই এই ছবিতে অনুষ্কার ডাউন-টু-আর্থ লুক ভাইরাল হয়েছে, এ বার এই বয়স্ক লুকটারও ভাইরাল হওয়ার পালা!

তা, বিরাট কোহলির বক্তব্য কী তাঁর জীবনের ‘লাভ’-এর এ হেন মেক-ওভারে?

Such a stunner, Love of my life! ♥😍 @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

মজার ব্যাপার, অনুষ্কার এই মেক-ওভার নিয়ে বিরাট এখনও পর্যন্ত মুখ খোলেননি। যা তিনি সচরাচর করেন না। কিছু দিন আগে যখন অনুষ্কার পরি ছবি মুক্তি পেল, তখনও কিন্তু অনুষ্কার ভুতুড়ে লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছিলেন কোহলি। জানিয়েছিলেন, স্ত্রীর জন্য তিনি গর্বিত!

এ বার এই বয়স্ক লুক নিয়ে সে সব কিছু না করলেও নিজেদের অন্য একটা ছবি কিন্তু ইন্সটাগ্রামে আপলোড করে ঠিকই মন্তব্য করেছেন অনুষ্কাকে নিয়ে তিনি। দেখতেই তো পাচ্ছেন সেই মন্তব্য, বিশদে আর বলার কী আছে!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন