virat-anushka marriage

ওয়েবডেস্ক: অবশেষে পাওয়া গেল সেই খবর! যার জন্য অনেক অনেকগুলো বছর অপেক্ষা করছিলেন ভক্তরা। খবর এল, বিয়ে হয়ে গিয়েছে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির। ইতালির দ্য বর্গো ফিনেচ্চিয়েতো ভিলা ধরে রাখল সেই রূপকথার বিয়ের স্মৃতি। নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অজস্র বার্তা আসছে টুইটারে, বেশির ভাগই ২৯ বছরের বলিউড অভিনেত্রীর বন্ধু ও সহকর্মীদের। প্রথমে মেহেন্দি, পরে আনুষ্ঠানিক বিবাহের মাধ্যমে সম্পন্ন হয় অনুষ্ঠান। বিয়ের পর দু’ জনেই তাঁদের টুইটার অ্যাকাউন্টে লেখেন, “চিরজীবন একে অপরকে ভালোবাসার বন্ধনে বেঁধে রাখব, আজ আমরা এই প্রতিজ্ঞা করেছি। আপনাদের এই খবরটা দিতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আমাদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের পরিবারবর্গের সমর্থন ও ভালোবাসায় এই সুন্দর দিনটা আমাদের কাছে আরও বিশেষ হয়ে উঠেছে। আমাদের জীবনযাত্রায় গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে ওঠার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।”

যাঁরা শুভেচ্ছা পাঠিয়েছেন তাঁদের মধ্যে আছেন অমিতাভ বচ্চন, শ্রীদেবী, শাহিদ কাপুর, অনিল কাপুর, রীতেশ দেশমুখ, নেহা ধুপিয়া, রিচা চাড্ডা প্রমুখ।

আরও পড়ুন: ভাড়া করা হল সুদ‌‌ৃশ্য ভিলা, ইতালিতে তুঙ্গে বিরুষ্কার বিয়ের প্রস্তুতি

italy

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তামাশা শুরু হয়ে গিয়েছিল বিরুষ্কার বিয়ের খবর নিয়ে। বিয়েটা হচ্ছে না পুরোটাই গুজব, তা নিয়ে ধন্দে ছিলেন সবাই। এক টুইটারেতি এই বিয়ে নিয়ে লিখেছিলেন তাঁর পোস্টে- ‘এত রহস্য কোনো গোয়েন্দা ছবিতেও পাওয়া যায় না’। আবার বিরুষ্কার এক মহিলা ভক্ত সরাসরি টুইট করে জানতে চেয়েছিলেন বিয়ের খবর সত্যি কিনা! “দয়া করে খবরটা দিন, দোহাই আপনাদের! আমি তৈরিই আছি। খবর পাকা হলেই কাঁদতে বসব”, লিখেছিলেন তিনি।

আর এ সব জল্পনা-কল্পনার মধ্যেই বিয়ের পাকা খবর এল। তা-ও ভায়া সোশ্যাল মিডিয়া। স্পোর্টসওয়ালা নামের এক সংবাদমাধ্যমের সম্পাদক অভিষেক লিখেছেন তাঁর টুইটে, “বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ে হয়ে গিয়েছে। যে কোনো মুহূর্তে আনুষ্ঠানিক ঘোষণা হল বলে!”

আরও পড়ুন: শুরু হল বিরুষ্কার বিয়ের ধুমধাম, নেমন্তন্ন পেলেন কারা?

অন্য দিকে, বিয়ে যে হয়ে গিয়েছে, সে কথা ফেসবুক মারফত জানিয়েছেন পুনম জোশী নামের এক আমন্ত্রিতও। “ওহ! সত্যিই বড়ো দীর্ঘ ছিল যাত্রাপথটা! বলতেই হচ্ছে, খুব বিচক্ষণের মতো বিয়েবাড়ি বেছে নিয়েছেন বিরুষ্কা। এমন একটা জায়গায় সাধারণ মানুষ চট করে পৌঁছোতে পারবেন না। আমি এই বিয়েতে যোগ দিতে পেরে নিজেকে ভাগ্যবতী বলেই মনে করছি”, জানিয়েছেন তিনি।

পুনমের সেই পোস্টে রয়েছে টাসকানির দ্য বর্গো ফিনেচ্চিয়েতোর মনোরম পরিবেশের কথাও। লিখেছেন তিনি, এ যেন অতীত শতাব্দীতে ফিরে যাওয়া। দুর্গের ভিতরের ছবি দেখতেই তো পাচ্ছেন! কী মনে হচ্ছে, কিছু ভুল বলেছেন এই আমন্ত্রিত? এ ছাড়া এক বার চোখ রাখুন ভিডিওতে। দেখবেন, টাসকানির সেই নিসর্গের বাহার!

আরও পড়ুন: সলমন-রণবীরের বিয়েতে নো এন্ট্রি, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন অনুষ্কা?

italy

তবে, বিয়ের কল্যাণে টাসকানিকেও পঞ্জাবে পরিণত করেছেন বিরুষ্কা। মানে, তাঁদের বিয়ের আচার-অনুষ্ঠান ছিল নিখাদ ভারতীয়। মেহেন্দি, সঙ্গীত – বাদ যায়নি কিছুই! এমনকি, পেশাদার ভাংরা নাচিয়ের দলও তাঁরা ভাড়া করে এনেছিলেন ইতালির বিয়ের বাসরে।

italy

জানা গিয়েছে, খুব তাড়াতাড়িই দেশে ফিরছেন বিরুষ্কা। ২৬ ডিসেম্বর মুম্বইয়ের এক পাঁচতারায় প্রীতিভোজের অনুষ্ঠান করছেন তাঁরা। অন্তত তেমনটাই ঠিক আছে এখনও পর্যন্ত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here