virushka

ওয়েবডেস্ক: হাই প্রোফাইল বিয়ে তো বটেই! তার বাসরটাও যে সেই অনুপাতেই চোখধাঁধানো হওয়া দরকার, তাও হিসেবের মধ্যেই পড়ে। কিন্তু ঠিক কোন জায়গায় বসছে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির বিয়ের বাসর? যে ভাবে বিয়েটাকে সংবাদমাধ্যমের কাছ থেকে লুকিয়ে রাখতে চাইছেন বিরুষ্কা, তাতে কি আর তাঁরা সবার চেনা-জানা কোনো জায়গা বেছে নেবেন?

আরও পড়ুন: শুরু হল বিরুষ্কার বিয়ের ধুমধাম, নেমন্তন্ন পেলেন কারা?

সত্যি বলতে কী, বৃহস্পতিবার থেকেই দুই পরিবার শুরু করে দিয়েছে সাংবাদিকদের সঙ্গে লুকোচুরি। যাতে কৌতূহল উপচে না পড়ে, সেই জন্য দুই পরিবার একত্রে এই ডেস্টিনেশন বিয়ের উদ্দেশ্যে রওনা পর্যন্ত দেননি। বিরাট আর তাঁর পরিবার দেশ ছেড়েছেন দিল্লি বিমানবন্দর থেকে। অন্য দিকে, মা, বাবা আর ভাইয়ের সঙ্গে মুম্বই বিমানবন্দর থেকে পাড়ি দিয়েছেন অনুষ্কা। বিশ্বাস না হলে ভিডিও দেখুন!

তবে ইতালিতে নয়! খবর বলছে, অনুষ্কারা গিয়েছেন সুইজারল্যান্ডের বিমানে। মানে, এ ভাবে ইতালির খবর দিয়ে পরে জায়গা বদলে ফেলা বিয়েটা শান্তিতে মেটানোর একটা চেষ্টা হতেও পারে।সে না হয় হল! কিন্তু বিয়ের বাসর বসছে কোথায় শেষ পর্যন্ত?

আরও পড়ুন: ভাড়া করা হল সুদ‌‌ৃশ্য ভিলা, ইতালিতে তুঙ্গে বিরুষ্কার বিয়ের প্রস্তুতি

এখানেই এসেছে এই বিয়েতে বিস্ময়কর বাঁক! বিরুষ্কার বিয়ের বাসর রচনার জন্য অ্যাডেলেড ওভালের খেলার মাঠ সেজে উঠতে পারে। তেমনটাই প্রস্তাব দিয়েছেন অস্ট্রেলিয়ার এই বিখ্যাত খেলার মাঠের এক কর্তাব্যক্তি অ্যান্ড্রু ড্যানিয়েল।

আরও পড়ুন: ৯ ডিসেম্বর ইতালিতে বিয়ে, দেশ ছাড়ছেন বিরাট!

“অ্যাডেলেড ওভাল অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির বিয়ের বাসর হিসেবে সেজে উঠতে পারলে ধন্য বোধ করবে। পাশাপাশি, এই মাঠ নিয়ে আরও এক সুখকর মুহূর্ত যোগ হবে বিরাট কোহলির স্মৃতিতে। এখানে তাঁর খেলার অনেক রেকর্ড তৈরি হয়েছে। এ বার না হয় ব্যক্তিগত জীবনের এক রেকর্ডও এখান থেকেই শুরু হোক”, প্রস্তাব দিয়েছেন অ্যান্ড্রু।

এ বার শুধু বিরুষ্কা সম্মতি জানালেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here