virushka

ওয়েবডেস্ক: আর বেশি দেরি নেই! খবর সত্যি হলে মাত্র একটা দিনই বাকি। তার পরেই বেজে উঠবে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির বিয়ের সানাই। ইতালিতে ঠিকই, তবে মিলানে নয়। এবার খবর বলছে- বিয়ে হচ্ছে টাসকানিতে। ইতিমধ্যেই এক সুদৃশ্য ভিলা ভাড়া করা হয়েছে বিয়ের আচার-অনুষ্ঠানের জন্য। আমন্ত্রিতরাও থাকবেন ওই ভিলাতেই!

আরও পড়ুন: শুরু হল বিরুষ্কার বিয়ের ধুমধাম, নেমন্তন্ন পেলেন কারা?

তা, বিয়ের জায়গা নিয়ে, তারিখ নিয়ে ক্রমাগত কেন বদলে যাচ্ছে খবর? এই যেমন, প্রথমে জানা গিয়েছিল বিয়ে হচ্ছে ডিসেম্বরের ৯ তারিখে। এখন জানা গেল, তারিখটা আসলে ১২ ডিসেম্বর। অন্য দিকে, সবাইকে বিভ্রান্ত করে সুইজারল্যান্ডে যাওয়ার নাম করে শেষ পর্যন্ত ইতালিতেই পৌঁছলেন অনুষ্কা সপরিবারে। কিন্তু মিলান বলেও ভিলা ভাড়া করা হল টাসকানিতে। ব্যাপারটা কী?

আরও পড়ুন: পাঁচতারায় নয়, বিরুষ্কার বিয়ের বাসর বসছে অ্যাডেলেডের খেলার মাঠে!

সত্যি বলতে কী, বিয়েটা নিয়ে বেশ চিন্তা্য় রয়েছেন সবাই। অনুষ্কা আর বিরাট দু’জনেই চেয়েছিলেন, খুব ছিমছাম ভাবে বিয়েটা হোক। সংবাদমাধ্যমকে বিয়ে থেকে দূরেই রাখতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। খবর ঠিকই চাউর হয়ে যাচ্ছে। সেই জন্যই সংবাদমাধ্যমকে যতটা সম্ভব বিভ্রান্ত করে বিয়েটা নির্বিঘ্নে সারতে চাইছেন তাঁরা, জানিয়েছেন বিরুষ্কার এক ঘনিষ্ঠ বন্ধু।

আরও পড়ুন: ৯ ডিসেম্বর ইতালিতে বিয়ে, দেশ ছাড়ছেন বিরাট!

আরও জানিয়েছেন সেই ব্যক্তি, মুম্বই ফিরে কোনো এক বিলাসবহুল পাঁচতারায় চোখধাঁধানো এক প্রীতিভোজের আয়োজন করবেন নবদম্পতি। আলাদা করে অনুষ্কা বা বিরাট নয়, দুই পরিবার একত্রেই এই প্রীতিভোজের বন্দোবস্ত করছেন। সেই প্রীতিভোজের পরেই কি মধুচন্দ্রিমার পালা?

আরও পড়ুন: সলমন-রণবীরের বিয়েতে নো এন্ট্রি, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন অনুষ্কা?

নিয়মমাফিক তা-ই হওয়ার কথা! তবে একটা যদি জুড়ে রয়েছে বিরুষ্কার এই মধুচন্দ্রিমায়। কেন না, বিয়ের পরেই বিরাট চলে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা ট্যুরে। ভারতীয় ক্রিকেট দলের ওয়াইফ ক্যাটাগরিতে অনুষ্কার জন্য পার্টনার ভিসার আবেদনও করেছেন তিনি! যাতে বিয়ের পরে সস্ত্রীক যাওয়া যায় ২০১৮-র দক্ষিণ আফ্রিকার ম্যাচে।

তাহলে কি সেই দক্ষিণ আফ্রিকা ট্যুরেই সাঙ্গ হবে মধুচন্দ্রিমা?

সে খবর পাওয়া যাবে সময় মতোই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here