ওয়েবডেস্ক: ‘মকবুল’, ‘৭ খুন মাফ’, ‘হায়দার’!

irrfan khan

বিশাল ভরদ্বাজের পরিচালনায় এর মধ্যেই হ্যাটট্রিক হয়ে গিয়েছে ইরফান খানের। এর পর কথা ছিল চার নম্বর ছবি ‘স্বপ্না দিদি’-তেও কাজ করার, যে ছবিতে ইরফানের সঙ্গে অভিনয় করতেন দীপিকা পাড়ুকোনও। কিন্তু নিউরোএন্ডোক্রাইন ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য লন্ডনে চলে যাওয়ার পরে সেই ছবির কাজ স্থগিত রেখেছেন পরিচালক। তিনি ইরফান ছাড়া আর কাউকে নিয়ে ছবিটা করবেন না।

irrfan khan

কেন, তার প্রমাণ মিলল সম্প্রতি বিশাল ভরদ্বাজের এক সাক্ষাৎকারে। সেই কারণটা দুজনের অন্তরঙ্গ সৌহার্দ্য। জানিয়েছেন বিশাল – ইরফান নিয়মিত যোগাযোগ রাখেন তাঁর সঙ্গে। ভায়া হোয়াটসঅ্যাপ মূলত!

আরও পড়ুন: অসুস্থতা কতটা স্বাস্থ্য ভেঙে দিয়েছে ইরফানের? সরাসরি দেখে নিন নায়কের টুইটার পোস্টে!

vishal bhardwaj

“আমার ইরফানের সঙ্গে নিয়ম করে কথা হয়, খুব অল্প হলেও! ও ভালো আছে। দ্রুত সেরে উঠছে। আশা করি, এ বার তাড়াতাড়ি ফিরেও আসবে ভারতে”, বলছেন বিশাল।

irrfan khan

এর পাশাপাশিই বড়ো অদ্ভুত এক খবরও দিয়েছেন পরিচালক। জানিয়েছেন কী ভাবে এখন সারা দিন কাটান ইরফান, সে কথা! এবং সে খবর পাওয়ার পরে খারাপ লাগা বাড়বে বই কমবে না! বুঝতে পারবেন, কতটা অসহায় হয়ে পড়েছেন নায়ক!

irrfan khan

“ইরফান এখন সারা দিন কেবল গান গায়। সেগুলো রেকর্ড করে। তার পরে একটা কি দু’টো আমায় পাঠায় হোয়াটসঅ্যাপে। বেশির ভাগই ঘুমপাড়ানি গোছের গান! আর যখন গান গাইতে ভালো লাগে না, তখন টিভিতে ক্রিকেট খেলা দেখে”, বলছেন পরিচালক।

irrfan khan

এ ভাবেই কি তা হলে আজকাল শারীরিক যন্ত্রণার হাত থেকে নিস্তার পেতে ঘুমকে ডাকছেন ইরফান?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here