ওয়েবডেস্ক: মনে আছে, সেই ভাইরাল ভিডিওর কথা? যেখানে দেখা গিয়েছিল, রোজ সকালে কেমন পঞ্চতত্ত্বের উপর দিয়ে খালি পায়ে হাঁটাহাঁটি করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? সেই ভিডিও দেখে অনেকেই তখন হেসেছিলেন! কিন্তু খালি পায়ে হাঁটাহাঁটি যে মোটে হাসির ব্যাপার নয়, তার প্রমাণ মিলল এ বার উত্তরকাশীতে।

 

View this post on Instagram

 

#vivekoberoi at @bombaytimes

A post shared by Vivek Anand Oberoi (@vivekoberoiofficial) on

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বায়োপিকে রতন টাটার চরিত্রে বোমান ইরানি, দুজনেই পার্সি বলে কি এই যোগাযোগ?

খবর বলছে, সম্প্রতি উত্তরকাশীতে পিএম নরেন্দ্র মোদী ছবির শুটিং করছিলেন পরিচালক ওমঙ্গ কুমার। স্বাভাবিক ভাবেই সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর চরিত্রাভিনেতা বিবেক আনন্দ ওবেরয়। কিন্তু শুটিং যেমন মসৃণ গতিতে চলার কথা, তা আর শেষ পর্যন্ত হয়ে ওঠেনি!

কারণ না কি ওই খালি পায়ে হাঁটাহাঁটির দৃশ্য! খবর মোতাবেকে, উত্তরকাশীতে মোদীর বেশ ধরে বরফের উপর দিয়ে খালি পায়ে হাঁটছিলেন নায়ক, যা ক্যামেরায় তুলছিলেন পরিচালক কুমার। এমন সময়ে আচমকাই বরফের মধ্যে লুকিয়ে থাকা গাছের কাঁটাওলা একটা ডাল অনেকটা ঢুকে যায় নায়কের পায়ের পাতার ভিতরে! যার জেরে গুরুতর আহতও হন তিনি!

 

View this post on Instagram

 

#vivekoberoi at @bombaytimes

A post shared by Vivek Anand Oberoi (@vivekoberoiofficial) on

কী ভাবছেন? শুটিং বন্ধ করে এর পর চলে আসতে হয়েছে সবাইকে? মোটেই নয়! পায়ে ওষুধ দিয়ে, ফের শট দিয়েছেন বিবেক- খবর বলছে তেমনটাই! তা, হবে নাই বা কেন! মোদীর মতো ততটাও চওড়া নাই বা হল, তা বলে তো আর তাঁরও ছাতি আর তাতে সাহস কিছু কম নয়!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here