মাদক-যোগের তদন্তে বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে পুলিশি তল্লাশি

0

মুম্বই: বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের (Vivek Oberoi) মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালাল বেঙ্গালুরু পুলিশ। অভিনেতার শ্যালকের বিরুদ্ধে মাদক-যোগের অভিযোগের তদন্তেই এই তল্লাশি বলে জানা গিয়েছে।

এক পুলিশ আধিকারিক বলেন, “আদিত্য আলভা পলাতক। বিবেক ওবেরয় তাঁর আত্মীয়। আমাদের কাছে থাকা কিছু তথ্যের ভিত্তিতে আমরা জেনেছি, আলভা সেখানে রয়েছেন। তাই আমরা সত্যতা যাচাই করতে চেয়েছিলাম। এ ব্যাপারে আদালতের পরোয়ানা পাওয়া গিয়েছে এবং ক্রাইম ব্রাঞ্চের দল মুম্বইয়ে অভিনেতার বাড়িতে গিয়েছে”।

আদিত্যর বাড়ি বেঙ্গালুরুতে। সেখানেও গত মাসে তল্লাশি চালিয়েছে তদন্তকারী দলটি।

কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবারাজ আলভার ছেলে আদিত্য। তাঁর বিরুদ্ধে মাদক সরবরাহের অভিযোগ উঠেছে। অভিযোগ, কর্নাটক ফিল্ম ইন্ডাস্ট্রির গায়ক এবং অভিনেতাদের তিনি মাদকের জোগান দিতেন।

এই মামলায় অন্যতম অভিযুক্ত আদিত্য। গত ৪ সেপ্টেম্বর থেকেই তাঁর হদিশ মিলছে না পুলিশ সূত্রে খবর। এই মামলায় অন্যান্য অভিযুক্তের মধ্যে রয়েছেন শিবপ্রকাশ চুপ্পি এবং শেখ ফাজিল।

এর আগেই এই মামলায় অভিনেতা রাগিনী দ্বিবেদী ও সঞ্জনা গালরানিকে গ্রেফতার করা হয়েছিল। সব মিলিয়ে এখনও পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করা হলেও আদিত্যর নাগাল পায়নি পুলিশ।

বিশিষ্ট সাংবাদিক এবং সমাজকর্মী গৌরী লঙ্কেশের হত্যার পরই কর্নাটক ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক-যোগের জোরালো অভিযোগ তুলেছিলেন তাঁর ভাই ইন্দ্রজিত লঙ্কেশ। তিনি অভিযোগ করেন, এই মামলায় এমন দু’জন অভিনেত্রীর জড়িত রয়েছেন, রাজনৈতিক প্রভাবের কারণেই তাঁদের জেরা করা হচ্ছে না।

আরও পড়তে পারেন: মাদক মামলায় জেরার মুখোমুখি হতে এনসিবির দফতরে দীপিকা পাড়ুকোন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন