ওয়েবডেস্ক: এই দিন কয়েক আগেই খবর হল না, জ্যাকেলিন ফার্নান্ডেজের অন্তরঙ্গতা এখন সলমন খানের সঙ্গে?

আলবাত! কিন্তু এই খবরটির সূত্রে রয়েছে যে ভিডিওটা, যেটা কি না দেখতে দেখতে ভাইরালও হয়ে উঠেছে, সেটা যে সাম্প্রতিক, এ দাবি তো কেউ করছে না! তা বলে যে পুরনো খবর পরিবেশন করা হচ্ছে, এমনটা ভাবারও কোনো কারণ নেই!

alia bhatt

আসলে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে ঘটা এই ব্যাপারটার ভিডিও সোশ্যাল মিডিয়া মারফত ফাঁস হয়েছে সম্প্রতি। এ সেই সময়ের ঘটনা যখন আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্কটা ছিল। তাই মঞ্চে সিদ্ধার্থকে ঘোষকের ভূমিকায় যখন দেখা যাচ্ছে, তখন বার বার ক্যামেরা ধরার চেষ্টা করছে আলিয়ার অভিব্যক্তিকে।

sidharth malhotra

কিন্তু সেই অভিব্যক্তি বড়ো সুবিধার নয়, সহজও নয়। কেন না, মঞ্চে তখন জ্যাকেলিন ফার্নান্ডেজের সঙ্গে প্রকাশ্যে খুনসুটি করে চলেছেন সিদ্ধার্থ। জ্যাকেলিনের সঙ্গে তাঁর টুকটাক রসিকতায় তাই বলিউডের অন্যরা হেসে প্রায় গড়াগড়ি দিলেও আলিয়াকে দেখা যাচ্ছে খুব কষ্ট করে একটা মেকি হাসি মুখে ধরে থাকতে!

jacqueline fernandez

দেখা যাচ্ছে, এর কিছু পরেই আর হাসিটুকুও ধরে রাখতে পারছেন না আলিয়া! কেন না, সিদ্ধার্থর মুখের কাছে সেট করা মাইক্রোফোনে কথা বলার জন্য জ্যাকেলিনের মুখ চলে এসেছে নায়কের ঠোঁটের খুব কাছাকাছি! এই দৃশ্যের পর ক্যামেরা যখন এসেছে আলিয়ার কাছে, দেখা যাচ্ছে চুপ করে, থমথমে মুখে বসে রয়েছেন তিনি!

সেই ভিডিও এত দিন পরে হঠাৎ করে কেন ভাইরাল হল, তার কোনো সদুত্তর পাওয়া যাচ্ছে না! কিন্তু নায়িকা কেন সম্পর্কটা ভাঙলেন, তার উত্তর পাওয়া বোধ হয় খুব একটা কঠিন হবে না!

বিশ্বাস না হলে দেখে নিন না ক্লিক করে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন